বউয়ের জ্বালায় বৃদ্ধ! ছড়া কেটে শোনালেন দাদাগিরিতে!

বউয়ের জ্বালায় বৃদ্ধ! ছড়া কেটে শোনালেন দাদাগিরিতে!

বাংলার জনপ্রিয় শো দাদাগিরি পৌঁছে গিয়েছে রাজধানী দিল্লি-তে। চলতি মাসেই সেখানে গিয়ে দুটি এপিসোডের শ্যুট সেরে আসেন সৌরভ গঙ্গোপাধ্যায়। ৪-৫ মে শনি ও রবিবারে দিল্লি নিবাসী বাঙালিদের নিয়ে খেলা দাদাগিরির এপিসোড সম্প্রচারিত হওয়ার কথা রয়েছে।

ইতিমধ্যেই এসেছে এক ঝলক সামনে। বিশেষ করে নজর কাড়ল এক বয়ষ্ক দম্পতি। দুজনেই ষাটোর্ধ। তবে স্বামী-স্ত্রীর রসায়ন নজরকাড়া। আর পাঁচটা স্বামীর মতোই, তাঁর স্ত্রীকে নিয়ে কতই না অভিযোগ। আর তা নিয়ে একটি ছড়াও কেটে ফেললেন। কীভাবে অফিস থেকে কাজ করে ফেরার পরেও, তাঁকে গাড়ি চালিয়ে বউকে বাজারে নিয়ে যেতে হয়, বউ ঘণ্টার পর ঘণ্টা শপিং করে, আর তিনি বাজারের ব্যাগ হাতে পিছন পিছন চলেন, সবই বললেন ছড়া কেটে। যা যে কোনও মানুষের মুখেই ফুটিয়ে তুলবে হাসি। ছড়ার শেষ লাইনে সৌরভের দিকে তাকিয়ে সেই বৃদ্ধের প্রশ্ন, ‘এরপরও কি বলা যায় পুরুষশাসিত সমাজ’?

দেখা যায়, তাতে একেবারে ঘাড় নেড়ে ‘না’ করে দিচ্ছেন দাদা। সেটের সবার মুখেই হাসি। সকলে বেশ উপভোগ করেছেন এই ব্যাঙ্গাত্মক ছড়াখানি।

এই বৃদ্ধের মতো, সৌরভ নিজেও কিন্তু মাঝেমধ্যেই মস্করা করেন এভাবেই বউ আর মেয়েকে নিয়ে। কখনও তাঁর দাবি মেয়ে সানা একেবারেই তাঁকে পাত্তা দেয় না, এমনকী, দেয় না কোনও উপহারও। তো কখনও আবার ডোনাকে নিয়ে বক্তব্য, ‘মহিলা বিনা কারণে ঝগড়া করে’। 

দিল্লি এপিসোডের আরও একটি প্রোমো শেয়ার করা হয়েছিল জি বাংলার তরফে সামাজিক মাধ্যমে। যেখানে দেখা যায়, প্রতিযোগীর আসনে ভারতীয় বিজ্ঞানী ডা. শীর্ষেন্দু মুখোপাধ্যায়। যিনি বানিয়েছেন করোনার ভ্যাকসিন। কাজ করছেন Biotechnology Industry Research Assistance Council-এর প্রোগ্রাম ম্যানেজমেন্ট ইউনিটের মিশন ডিরেক্টর হিসেবে। 

দিল্লি-ভিত্তিক বাঙালি সম্প্রদায়, বিশেষ করে সিআর পার্কে বসবাসকারী প্রবাসীরা বাংলার এই জনপ্রিয় কুইজ শোতে অংশ নিতে এগিয়ে এসেছিলেন। প্রথমে অডিশন হয়। তারপর কিছু বাছাই করা প্রিতিযোগীদের নিয়ে হয় শ্যুটিং। 

Entertainment