দলের অনুমতি নিয়েই নাকি অভিষেকের সঙ্গে বৈঠক করেছিলেন হিরণ!

দলের অনুমতি নিয়েই নাকি অভিষেকের সঙ্গে বৈঠক করেছিলেন হিরণ!

সম্প্রতি অভিষেক বন্দ্যোপাধ্যায় দাবি করেছিলেন, ঘাটালের বিজেপি প্রার্থী হিরণ্ময় চট্টোপাধ্যায় নাকি তাঁর সঙ্গে দেখা করেছিলেন। এই আবহে দলবদলের জল্পনা প্রসঙ্গে খোঁচা মেরে বিজেপি নেতা হিরণকে বিঁধেছিলেন অভিষেক। তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদকের সেই দাবির পরিপ্রেক্ষিতে এবার মুখ খুললেন হিরণ। তাঁর দাবি, দলকে জানিয়েই অভিষেকের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন তিনি। পাশাপাশি ঘাটালের বিজেপি প্রার্থীর আরও দাবি, অভিষেকই বারবার ফোন করে তাঁকে ডেকেছিলেন। তাই ক্যামক স্ট্রিটে তাঁর দফতরে গিয়েছিলেন হিরণ। নিজের বক্তব্যের পক্ষে নাকি তাঁর কাছে প্রমাণ আছে বলেও দাবি করেন হিরণ।

অভিষেকের দাবির পরিপ্রেক্ষিতে সংবাদমাধ্যমকে হিরণ বলেন, ‘আমি দলকে জানিয়েই অভিষেকের সঙ্গে দেখা করতে গিয়েছিলাম। অভিষেক এখন দাবি করছেন, তিনি নাকি দরজা বন্ধ করে দিয়েছেন। কিন্তু তিনি তো নিজেই বার বার ফোন করে আমাকে ডেকেছিলেন। গিয়েছি, তাঁর সঙ্গে বৈঠক করেছি, কথা বলেছি, শুনেছি। বার বার আমাকে ফোন করে আমাকে ডাকা হচ্ছিল। যেদিন তিনি এই সংক্রান্ত সিসিটিভি ফুটেজ দেবেন, আমিও সমস্ত প্রমাণ পেশ করব। তিনি যে আমাকে কতবার ডেকেছেন, কতবার ফোন করেছেন, কী কী বলেছেন, এর সবকিছুর রেকর্ড আমি তুলে ধরব সবার সামনে। সমস্ত রেকর্ড আছে আমার কাছে। অভিষেক যে আমাকে ডেকেছেন, তা আমি শুভেন্দু অধিকারীকেও জানিয়েছিলাম। অভিষেকের কী বক্তব্য়, তা শুনে আসার জন্যে শুভেন্দু অধিকারীও অনুমতি দেন আমাতে। আমাদের দলের কিছু কৌশল রয়েছে। আমরা প্রচারের জন্য ভুলভাল কথা বলি না।’

উল্লেখ্য, হিরণ যে অভিষেকের দফতরে গিয়ে দেখা করে এসেছিলেন, সেই খবর প্রকাশ্যে এসেছিল বেশ কয়েক মাস আগে। সেই সময় হিরণ ও অভিষেকের ছবি ভআইরাল হয়েছিল। তখন বিজেপি নেতা দাবি করেছিলেন, সেই ছবি বিকৃত। কিন্তু এখন তিনি দাবি করলেন, দলের অনুমতি নিয়ে তিনি অভিষেকের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। এমনকী শুভেন্দু নিজেই নাকি তাঁকে অভিষেকের কথা শুনে আসতে বলেছিলেন।

প্রঙ্গত, সম্প্রতি ভোট প্রচারে গিয়ে ঘাটালের বিজেপি প্রার্থীকে আক্রমণ শানিয়েছিলেন অভিষেক। বলেছিলেন, ‘খড়গপুর পুরসভার চেয়ারম্যান হতে চেয়েছিলেন ঘাটালের বিজেপি প্রার্থী। তবে তৃণমূল তাঁর সেই শর্ত মেনে নেয়নি। কারণ, তৃণমূল কাউকে শর্তসাপেক্ষে নেওয়ার পক্ষপাতী ছিল না। তৃণমূল একটি সঙ্ঘবদ্ধ দল। তৃণমূলকে কাউকে ভাঙিয়ে আনতে হয় না।’ এরই পরিপ্রেক্ষিতে হিরণ পালটা অভিষেককে চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন।

Politics West Bengal