গুলাবো সিতাবোর পর এবার অ্যামাজনে আসছেন শকুন্তলা দেবী!

Shakuntala Devi: vidya balan की ये फिल्म होगी amazon ...

দেশে চলছে তৃতীয় দফার লকডাউন। আর চতুর্থ দফায় লকডাউন বাড়ানোর প্রস্তুতি চলছে কেন্দ্র থেকে রাজ্য সব প্রশাসনিক স্তরে। তাই কবে খুলবে সিনেমা ঘর, তা বলা সম্ভব না। সেই কারণেই ফিল্ম রিলিজের জন্য আপাতত ডিজিটাল মিডিয়াকেই বেছে নিচ্ছেন নির্মাতারা। পরিচালক সুজিত সরকার তাঁর 'গুলাবো সিতাবো' ছবিটি ডিজিটাল প্লাটফর্মেই রিলিজ করার সিদ্ধান্ত নিলেন। বৃহস্পতিবারই তাঁর এই সিদ্ধান্তের কথা জানিয়ে দেন। আগামী ১২ জুন অমিতাভ বচ্চন ও আয়ুষ্মান খুরানা অভিনিত 'গুলাবো সিতাবো' মুক্তি পাবে আমাজন প্রাইমে। ছবির মুখ্য দুই অভিনেতা ছাড়াও পরিচালক সুজিত সরকার নিজে বৃহস্পতিবার ছবির পোস্টার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

Vidya Balan starrer Shakuntala Devi to get a digital launch on ...

সেই পথ ধরেই এবার অ্যামাজন প্রাইমে মুক্তি পাচ্ছে বিদ্যা ব্যলন অভিনীত শকুন্তলা দেবী। শুক্রবার সকালে জানানো হল Amazon Prime-এই মুক্তি পাবে আরও একটি নতুন ছবি। বিদ্যা বালন অভিনীত Shakuntala Devi। তবে এই ছবির মুক্তির দিন সম্পর্কে এখনও কোনও ঘোষণা করা হয়নি।

কম্পিউটার হিসেবে পরিচিত শকুন্তলা দেবীর জীবনের উপর তৈরি এই বায়োপিকে নাম ভূমিকায় রয়েছেন বিদ্যা বালন। অনু মেননের লেখায় ও পরিচালনায় এই ছবিতে বিদ্যা বালন ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে সানিয়া মলহোত্রা, অমিত সাধ এবং যিশু সেনগুপ্ত। ‘শকুন্তলা দেবী’-র প্রযোজনার দায়িত্বে রয়েছে সোনি পিকচার্স নেটওয়র্ক প্রোডাকশনস এবং বিক্রম মলহোত্রা।
Loading...

No comments

Powered by Blogger.