সোমবার রাত থেকে পর পর দুর্ঘটনায় মৃত ১৬ পরিযায়ী শ্রমিক


Eight migrant workers killed as truck collides with bus coming ...

দেশে মারন ভাইরাসে মৃত্যুর থাবা যেমন দিন দিন প্রসারিত হচ্ছে, তেমনই বাড়ছে পথ দুর্ঘটনায় পরিযায়ী শ্রমিকদের মৃত্যু মিছিল। মঙ্গলবার সকাল থেকেই একের পর এক রাজ্য থেকে দুর্ঘটনার খবর আসছে। সোমবার রাত থেকে পৃথক পৃথক দুর্ঘটনায় ১৬ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। আজ সকালেই বিহারের ভাগলপুরে দুর্ঘটনায় প্রাণ গিয়েছে ৯ জন পরিযায়ী শ্রমিকের। আহত হয়েছেন আরও অনেকে। একটি ট্রাকে চড়ে বাড়ি ফিরছিলেন পরিযায়ী শ্রমিকরা। ভাগলপুরের নৌগাছিয়ায় একটি বাসকে ধাক্কা মারে ট্রাকটি। ঘটনাস্থলেই মৃত্যু হয় ৯ জনের। চলছে উদ্ধারকাজ।
পৃথক একটি দুর্ঘটনায় মহারাষ্ট্রে ৪ পরিযায়ী শ্রমিকের মৃত্যু হয়েছে। সোমবার গভীর রাতের পথ দুর্ঘটনার পর মঙ্গলবার ভোরে ফের সড়ক দুর্ঘটনায় মৃত্যু হল পরিযায়ী শ্রমিকদের। মহারাষ্ট্রের ইভাতমালে একটি ট্রাকের সঙ্গে পরিযায়ী শ্রমিকদের বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে অন্তত চার জন পরিযায়ী শ্রমিকের। গুরুতর আহত আরও ১৫ জন। জানা গিয়েছে বাসটি সোলাপুর থেকে ঝাড়খণ্ডের উদ্দেশে যাচ্ছিল।
অন্যদিকে সোমবার গভীর রাতে সড়ক দুর্ঘটনায় প্রাণ যায় ৩ পরিযায়ী শ্রমিকের। গুরুতর আহত ১২ জন পরিযায়ী শ্রমিককে নিকটবর্তী হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার রাতে মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের ঝাঁসি মির্জাপুর রাজ্যসড়কে। সংবাদ সংস্থা এএনআই জানাচ্ছে, দুর্ঘটনাগ্রস্ত গাড়িটিতে চেপে বাড়ির উদ্দেশে রওনা দিয়েছিলন ১৭ জন পরিযায়ী শ্রমিক।
Loading...

No comments

Powered by Blogger.