গরমে আকর্ষণীয় থাকার উপায় জানালেন করিনা


বলিউডের জনপ্রিয় নায়িকা এখন ঘরে বসে ভক্তদের নানা ধরণের পরামর্শ দিয়ে চলেছেন। করোনাভাইরাসের কারণে লকডাউনের এই সময়ে কীভাবে নিজেকে আকর্ষণীয় রাখা যায়? সেই সব টিপস দিচ্ছেন করিনা কাপুর।
এই নায়িকা প্রমাণ দিয়েছেন সংসারী হয়েও, এক সন্তানের মা হয়েও কীভাবে ফিট থাকা যায়৷ পুত্র তৈমুর জন্মানোর সময় বেশ মুটিয়েছিলেন কারিনা। তবে তৈমুরের জন্মের পরপরই নিজেকে ফিরিয়ে দিয়েছলেন আগের সেই রূপ, ফিগারে।
সম্প্রতি কারিনার একটি ব্যায়ামের ভিডিও ভাইরাল হয়েছিলো। এবার আলোচনায় তার রূপচর্চার ভিডিও। গরমে কীভাবে নিজেকে আকর্ষণীয় রাখা যায় জানা যাবে কারিনার এই ভিডিও দেখলেই।
ভিডিওটিতে হোম মেড মাস্ক লাগানো অবস্থায় দেখা যাচ্ছে করিনা কাপুরকে। ভিডিওটির ক্যাপশনে কারিনা লিখেছেন, ‘গরমে সবচেয়ে বেশি জরুরি এই বিষয়টা। গরমের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়: মেসি বন, কাফতান এবং হোম মেড মাস্ক।’
করিনা কাপুর কিছুদিন আগেই ইনস্টাগ্রামে পা রেখেছেন, এরই মধ্যে লক্ষ ছাড়িয়েছেন ভক্তদের সংখ্যা। মুক্তির অপেক্ষায় আছে কারিনা অভিনীত ‘লাল সিং চাড্ডা’ ‍সিনেমাটি। এখানে তার বিপরীতে অভিনয় করেছেন আমির খান। এর আগে তাকে দেখা গেছে ইংরেজি মিডিয়াম সিনেমায়।
Loading...

No comments

Powered by Blogger.