৫ কোটি টাকা অনুদান দিলেন ঊর্বশী


করোনার সঙ্গে লড়তে হলে চাই শক্ত অর্থনীতি। এর চিকিৎসা ও করোনার প্রভাবে বেকার হয়ে পড়াদের জন্য প্রচুর অর্থের প্রয়োজন।
সেজন্য বিশ্বের নানা দেশেই তৈরি করা হয়েছে তহবিল। যেখানে সংশ্লিষ্ট দেশের বিত্তবানেরা অর্থ দান করছেন। ভারতেও দেখা গেছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও রাজ্যে রাজ্যে মুখ্যমন্ত্রীদের তহবিল। যেখানে অন্যান্য অঙ্গনের পাশাপাশি শোবিজের অনেক তারকা শত শত কোটি টাকা অনুদান দিয়েছেন।
এবার সে তালিকায় নাম লেখালেন বলিউডের গ্ল্যামার গার্ল ঊর্বশী রাউতেলা। আর সেটি করছেন অভিনব উপায়ে আয় করা অর্থ দিয়ে।
সম্প্রতি, ইনস্টাগ্রামে একটি পোস্ট করে তিনি অনুরাগীদের জন্য ভার্চুয়াল ড্যান্স মাস্টারক্লাস শুরু করার কথা ঘোষণা করেন। অভিনেত্রী জানান, তার ওই ক্লাসে যোগ দিতে পারবেন সবাই। তার জন্য কোনো পয়সা খরচ করতে হবে না।

যে কোনো ব্যক্তি, যিনি নিজের ওজন কমাতে চান ও নাচ শিখতে ইচ্ছুক ওই ড্যান্স ক্লাসে যোগ দিতে পারবেন।মাস্টারক্লাসে জুম্বা, তাবাতা ও লাতিন নাচ শেখান ঊর্বশী।
টিকটকে ১.৮ কোটি মানুষের সঙ্গে ওই নাচের মাধ্যমে যুক্ত হন ঊর্বশী। যার জেরে অভিনেত্রী ৫ কোটি টাকা পান। অভিনেত্রী জানান, তিনি ওই টাকা কোভিড-১৯ মহামারীর বিরুদ্ধে লড়াইয়ে দান করবেন।

ঊর্বশী বলেন, 'আমি সবার কাছে ভীষণ কৃতজ্ঞ। যে যেভাবে পেরেছেন, এই লড়াইয়ে অবদান রেখেছেন। শুধু অভিনেতা, রাজনীতিবিদ, সঙ্গীতশিল্পী বা পেশাদার ক্রীড়াবিদ নয়, সাধারণ মানুষও এগিয়ে এসেছেন। কারণ, এই সময়ে সকলের একসঙ্গে থাকাটা জরুরি। সকলের একে অপরকে সমর্থন করাটা জরুরি। কোনো অনুদানই ছোট নয়। আমরা এই করোনাভাইরাসকে হারাব।'
সম্প্রতি, অভিনেত্রীর পরবর্তী ছবি 'ভার্জিন ভানুপ্রিয়া' ছবির একটি গান 'বিট পে ঠুমকা' গান মুক্তি পেয়েছে।
Loading...

No comments

Powered by Blogger.