শ্বশুরের স্মরণসভায় প্রার্থনায় হাজির আলিয়া


ঠাট্টা করে ইদানীং প্রায়ই বলতেন ঋষি কাপুর, 'আমার শেষযাত্রা লোকশূন্য হবে।' করোনার কারণে সত্যিই তাই হলো। গুটিকয়েক মানুষ স্বাস্থ্যবিধি মেনে এসেছিলেন বলিউড অভিনেতা ঋষি কাপুরকে বিদায় জানাতে।
সেখানে সেদিন উপস্থিত থেকে সবার নজর কেড়েছেন ঋষির পুত্র রণবীর কাপুরের হবু স্ত্রী আলিয়া ভাট। তার মোবাইলের ভিডিওতেই বাবার শেষযাত্রায় অংশ নিয়েছিলেন মুম্বাই না আসতে পারা ঋষির মেয়ে ঋদ্ধিমা।
অভিনেতা গত হওয়ার ১৩ দিন পর অনুষ্ঠিত হলো এক স্মরণসভা। পরিবারের ঘনিষ্ঠ আত্মীয়দের মধ্যেই সীমাবদ্ধ রইল এই আয়োজনও। সেখানে সবাই সমবেত হয়ে ঋষিকে স্মরণ করেছেন, তার জন্য বিশেষ প্রার্থনা করেছেন।
এই আয়োজনে হাজির ছিলেন আলিয়া ভাট। হবু শ্বশুরের মৃত্যুর পর থেকেই ঋষিকে নিয়ে নানারকম স্মৃতিচারণ করে চলেছেন তিনি। যোগ্য পুত্রবধূর মতোই দায়িত্ব পালন করছেন যেন। নিজের ইনস্টাগ্রামে যুবক ঋষি আর ছোট্ট রণবীরের ছবি পোস্ট করেছেন।
কখনও আবার ঋষি কাপুর আর নীতু কাপুরের আবেগঘন মুহূর্তের ছবি পোস্ট করছেন।
ঋষি কাপুরের এই প্রার্থনাসভায় রণবীর-ঋদ্ধিমাদ্রর সঙ্গে আলিয়াদ ছবি ভাইরাল হয়েছে। এখানে আরও উপস্থিত ছিলেম কারিশমা কপূর, শ্বেতা বচ্চন নন্দা, নব্য নভেলি নন্দা, রণধীর কাপুর আর ববিতা কাপুর, আরমান জৈন ও তার স্ত্রী মনীষা মলহোত্র।
Loading...

No comments

Powered by Blogger.