ইউটিউবে ঝড় তুলেছে সলমান-জ্যাকলিনের ভিডিও



 মানুষ সবসময়ই কাজে থাকতে পছন্দ করেন৷ সালমান খান তাই প্রমাণ করলেন আবারও। করোনা রুখতে চলমান লকডাউনেও নিজেকে ব্যস্ত রেখেছেন তিনি গৃহবন্দী হয়ে। ভক্তদের মনোরঞ্জনের জন্য।
কিছুদিন আগে নিজের গাওয়া 'প্যায়ার করোনা’ ইউটিউবে মুক্তি দিয়ে আলোচিত হয়েছেন। এবার তার ইউটিউব চ্যানেলে এলো 'তেরে বিনা’ নামের নতুন গানের ভিডিওটি।
অনেক প্রতীক্ষিত ছিলো এ ভিডিও। কারণ গেল কয়েকদিন ধরে এ গান নিয়ে জোর আলোচনা চলছে। দুদিন আগে প্রকাশ হওয়া গানের টিজার সবার মধ্যে উত্তেজনা বাড়িয়ে দিয়েছিলো। তার মুখেই এলো এবার পুরো ভিডিও।
এই গানে কণ্ঠ দিয়েছেন বলিউড ভাইজান, মডেলও তিনি। তার সঙ্গে গ্ল্যামার ছড়িয়েছেন লংকান সুন্দরী জ্যাকলিন ফার্নান্দেজ। পর্দায় দুই তারকার রসায়ন দেখে মুগ্ধ ভক্তরা।
গানটি হাঁটছে দ্রুত ১০ কোটি হবার দিকে। যা হতে চলেছে একটি রেকর্ড।
‘তেরে বিনা' গানের শুটিং হয়েছে পানভেলে সালমানের খামারবাড়িতে। লকডাউনে এখানেই রয়েছেন জ্যাকলিন, মডেল ওয়ালুশা ডিসুজা ও ইলুইয়া ভান্টুর। সালমান ও জ্যাকলিনের অনস্ক্রিন রসায়ন যথেষ্ট ভালো। কিক এবং রেস-৩-তে তাদের জুটি সুপারহিট ছিল।
এরপর ‘তেরে বিনা' গানেও তাঁদের রসায়ন পছন্দ করছেন দর্শকেরা।
ঘোড়া ছুটানো থেকে শুরু করে ক্যান্ডেল নাইট ডিনার, সবই রয়েছে ভিডিওতে। সালমান নিজের ইনস্টাগ্রামে ‘তেরে বিনা' মুক্তির খবর ভক্তদের সঙ্গে শেয়ার করে লিখেছেন, ‘আমি এই গানটা বানিয়েছি, গেয়েছি, শুট করেছি এবং আপনাদের জন্য পোস্ট করেছি। এবার আপনারা এই গানটি শুনুন, গান এবং আপনার মতো করে গানটি ঘরে বসেই শুট করে, পোস্ট করুন, শেয়ার করুন, ট্যাগ করুন আমায়। গানটি উপভোগ করুন।'
তেরে বিনার গীতিকার সাবির আহমেদ। সুর দিয়েছেন অজয় ভাটিয়া। মেক-আপ থেকে চুল, সেট সাজানো পুরোটাই করেছেন সালমান ও জ্যাকলিন।
গানটি শুট হতে চারদিন সময় লেগেছে। এই চারদিন তারা বিকেল সাড়ে পাঁচটা থেকে ৬.৩০-৭টা পর্যন্ত শুটিং করতেন।
Loading...

No comments

Powered by Blogger.