পুলিশের সঙ্গে সাধারণ মানুষের সংঘর্ষ! আহত ২ পুলিশকর্মী



পুলিশের সঙ্গে সাধারণ মানুষের সংঘর্ষ! আহত ২ পুলিশকর্মী



দীর্ঘ ৫০ দিন অতিক্রম করে গেছে লকডাউনের। হাওড়া শহরে করোণার আক্রান্ত সংখ্যা যেমন বেড়েছে, তেমনি বেড়েছে মৃত্যুর সংখ্যাও। তবে এখনো পর্যন্ত সাধারণ মানুষের মধ্যে দেখা যায়নি সচেতনতা। হাওড়া শহরে কয়েকটি জায়গা কে করা হয়েছে রেড জোন, আবার শহরে কয়েকটি বাজারকে করা হয়েছে কনটেইনমেন্ট।



লকডাউনে মধ্যে দোকান বন্ধ করা ও মাস্ক পরাকে কে কেন্দ্র করে পুলিশের সাথে সাধারণ মানুষের সংঘর্ষ বাঁধে। আহত দুই পুলিশকর্মী। ঘটনাস্থলে বিশাল পুলিশ বাহিনী। চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে হাওড়ার উলুবেড়িয়া রাজাপুর থানার মাগুরখালী বাজারের ।



জানা যায় এ দিন বাজারে কিছু দোকান খোলা ছিল এবং দোকানের সামনে ছিল প্রচুর ভিড়। সেখানে পুলিশ কর্মীরা গিয়ে সোশ্যাল ডিসটেন্স এবং মুখে মাক্স পরবার জন্য আবেদন করে, শুধু তাই নয় প্রশাসনের পক্ষ থেকে দোকান খোলার সময় বেঁধে দেওয়া হলেও কর্ণপাত করছিল না ব্যবসায়ীরা।



যে সময় দেওয়া হয়েছিল তার বাইরে দোকানগুলো খোলা ছিল, এরপর পুলিশ কর্মীরা দোকান বন্ধ করতে গেলে পুলিশকে লক্ষ্য করে ইট বৃষ্টি, মারধর করা হয় পুলিশকে। ভাঙচুর করা হয় পুলিশের একটি মোটরসাইকেল। এরপর খবর পেয়ে রাজাপুর থানার  বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে পৌঁছায়। উদ্ধার করা হয় আহত দুজন পুলিশকর্মীকে। এলাকায় ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়েছে।
Loading...

No comments

Powered by Blogger.