ইরফান খানের মৃত্যুতে যুবরাজ সিংয়ের আবেগময় টুইট, 'আমি জানি সেই বেদনা, সে অবশ্যই শেষ মুহূর্ত পর্যন্ত লড়াই করেছিল'

Irrfan Khan's Demise: Yuvraj Singh Pays Tribute to the Actor by ...

বলিউডের জন্য বুধবার দিনটা ছিল খুবই খারাপ। দেশের সবথেকে বড় ফিল্ম ইন্ডাস্ট্রি এদিন হারিয়েছে তার অন্যতম মুল্যবান একটি রত্নকে। সবাইকে কাঁদিয়ে অসময়ে বিদায় নিয়েছেন অভিনেতা ইরফান পাঠান। শুধু ফিল্ম জগতই নয় ইরফানের এভাবে চলে যাওয়াকে মানতে পারছেন না দেশের অন্যান্য ক্ষেত্রের মানুষও। ঘটনাটা যুবরাজ সিংয়ের জন্য আলাদা মানে রাখে। একদা ক্যানসারের সঙ্গে লড়াই করে জিতে ফিরেছিলেন টিম ইন্ডিয়ার প্রাক্তন এই তারকা অলরাউন্ডার। ইরফানের মৃত্যুর সংবাদ মেনে নিতে পারেন নি যুবিও। টুইটার হ্যান্ডেলে এক আবেগঘন বার্তা নিজের অনুভূতি ব্যক্ত করেছেন। 

 Yuvraj SIngh, Sachin Tendulkar and other sports star react to ...

গত দু’বছর ধরেই দুরারোগ্য ক্যানসার বাসা বেঁধেছিল ইরফানের শরীরে। চিকিৎসা করাতে বিদেশেও গিয়েছিলেন। নিউরো এন্ড্রোক্রাইন ক্যান্সারের চিকিৎসা হয়েছিল লন্ডনের হাসপাতালে। চিকিৎসা চলাকালীনও কোনওদিন প্রাণশক্তিতে ছেদ পড়েনি তার। এমনিকে তিনি বলতেন ‘আমি বিশ্বাস করি, আমার ধৈর্যের কাছে ক্যান্সার হেরে যাবে।’ ‘আমি হতাশ নই, আশাও ছাড়িনি। আমি আনন্দেই বেঁচে আছি।’.....কিন্তু সমস্ত লড়াই শেষ হয়ে গেল বুধবার সকালে। মুম্বইয়ের কোকিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ইরফান। 

कैंसर से इरफान खान की मौत पर भावुक ...

২০১১ সালে বিশ্বকাপ চলাকালীন ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন যুবরাজ। অদম্য প্রানশক্তির জোর ও চিকিৎসা বিজ্ঞানের অবদানে আবারও সুস্থ জীবন ফিরে পেয়েছেন যুবি। সমহিমায় ফিরে এসেছিলেন ক্রিকেটের ২২ গজে। তিনি জানেন ক্যানসার নামক প্রতিপক্ষের সঙ্গে ইনিংসটা কতটা কঠিন। ইরফানের মৃত্যু সংবাদ পেয়ে তাই যুবরাজ টুইট করে লিখেছেন, “ আমি এই জার্নিটা জানি। এর যন্ত্রণা কতটা আমি জানি। আমি এও জানি, শেষ পর্যন্ত লড়াই করেছিল সে। কেউ পারে লড়াইটা জিততে, কেউ পারে না। আমার বিশ্বাস এখন ভাল স্থান পাবেন ইরফান খান। তাঁর পরিবারের প্রতি সমবেদনা জানাই এবং তাঁর আত্মা শান্তিতে থাকুক”।
Loading...

No comments

Powered by Blogger.