ইসলামপুর পুলিশ জেলা পুলিশকর্মীদের জন্য আগাম কোয়ারেন্টাইন সেন্টার



ইসলামপুর পুলিশ জেলা পুলিশকর্মীদের জন্য আগাম কোয়ারেন্টাইন সেন্টার


করোনা ভাইরাসের সংক্রমণ আটকাতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সারা দেশে ৩ মে পর্যন্ত লকডাউন ঘোষনা করেন। লকডাউনের সময় সামাজিক দুরত্ব বজায় রাখার এবং ঘরে বন্দী থাকার বার্তা দিলেন প্রধানমন্ত্রী। দায়িত্ব পালন করতে এই লকডাউনের সময়ে পুলিশ, ডাক্তার, নার্স, সাফাইকর্মী এবং দমকলের কর্মীদের বিভিন্ন রকম কাজের জন্য চারিদিকে ছুটতে হয়।   


লকডাউনকে সফল করতে এলাকায় পুলিশকর্মীরা দায়িত্ব পালন করতে কখনো হাসপাতলে আবার কখনো বা গ্রামে গ্রামে কিংবা কখনো রাস্তায় আবার কখনো বা কোয়ারেন্টাইন সেন্টারে ছুটছেন। তাই তাদের জন্য পৃথক কোয়ারেন্টাইন সেন্টার তৈরি করল ইসলামপুর পুলিশ জেলা।



পুলিশ জেলার পুলিশ সুপার শচীন মক্কার জানিয়েছেন,গোয়ালপোখর এক ব্লকের পান্জিপারাতে তৈয়ারি করা হয়েছে ওই কোয়ারেন্টাইন সেন্টার। সেখানে চৌত্রিশটি বেড রয়েছে। তবে যাতে ওই পুলিশকর্মীদের সেখানে পৌঁছাতে না হয় তার জন্যও তিনি প্রার্থনা করেছেন।



যদিও যে কোনো সময় সাধারণ মানুষের পাশাপাশি পুলিশ আধিকারিক কিংবা পুলিশকর্মীদের যেতে হতে পারে ওই কোয়ারেন্টাইন সেন্টারে। তার জন্যই আগাম প্রস্তুতি নিল ইসলামপুর পুলিশ জেলা। একটি বেসরকারি রেস্টুরেন্টে সমস্ত সুবিধাসহ ইতিমধ্যেই সাজিয়ে ফেলা হয়েছে ওই কোয়ারেন্টাইন সেন্টার।



Loading...

No comments

Powered by Blogger.