হুগলীতে একজনের শরীরে মিলল করোনা পজিটিভ



হুগলীতে একজনের শরীরে মিলল করোনা পজিটিভ


রিষরা পুর এলাকায় এই প্রথম একজন করোনা পজিটিভ রোগীর সন্ধান মেলে। এরপর যুদ্ধকালীন তৎপরতায় প্রতিরোধের জন্য নেমে পড়েছে রিষরা পুরসভা। উপসর্গ ধরা পড়া ব্যক্তি ও তার পরিবারের সমস্ত সদস্যদের শ্রীরামপুর ওয়ালস হসপিটালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে বলতে গিয়ে পুরসভার চেয়ারম্যান বিজয় সাগর মিস্র জানান যে পুরসভার পক্ষ থেকে সমস্ত রকম ব্যবস্থা নেওয়া হয়েছে। এলাকায় স্যানিটেশন করা হয়েছে এবং মাইকিং করে এলাকাবাসীদের  সতর্ক থাকার নির্দেশ দেওয়া হয়েছে। তার সঙ্গে সঙ্গে নাগরিকদের অযথা ভয় না পাবার কথাও বলা হয়েছে। আমাদের স্বাস্থ্যকর্মীরা প্রত্যেকটি বাড়িতে গিয়ে পরিবারের সদস্যদের থার্মাল গানের সাহায্যে শরীরের তাপ মাপার কাজ করছেন।



পৌরসভার ডাক্তারবাবু ও স্বাস্থ্য কর্মীরা সজাগ আছেন এবং সাফাই কর্মীরা অক্লান্ত পরিশ্রম করে চলেছেন এই মহামারীর বিরুধ্যে লড়াইয়ে। এছাড়া লকডাউন যাতে কঠোর ভাবে মানা হয় সে জন্য পুলিশ প্রশাসনের পক্ষ থেকেও কঠোর ব্যবস্থা নেয়া হয়েছে। ইতিমধ্যে শ্রীরামপুর থানার আই সিও রিষরা থানার ও সির সঙ্গে আমার কথা হয়েছে। তারাও সর্বতোভাবে আমাদের সাহায্য করছেন।  রিষরা এলাকায় যে সমস্ত বাজারগুলি আছে সেগুলোতে যাতে সোশ্যাল ডিস্ট্যান্সসিং বজায় থাকে সেই ব্যাপারে পুলিশের প্রশাসনের পক্ষ থেকে কঠোর ভাবে লক্ষ্য রাখা হচ্ছে।

এবং রাজ্য সরকারের নির্দেশে আমাদের পৌরসভা করোনা মোকাবিলায় কাজ করে চলেছে। এখানকার মানুষদের স্বাস্থ্য ব্যবস্থা যাতে ঠিক থাকে সে দিকে লক্ষ্য রাখার জন্য সমস্ত রকম রকম ব্যবস্থা নেওয়া হচ্ছে। মানুষের কাছে বারবার আবেদন করা হচ্ছে আপনারা এই কঠিন সময়ে আতঙ্কগ্রস্থ হবেন না। ঘরে থাকুন রাজ্য সরকার যে নির্দেশ দিয়েছেন সেগুলো আপনারা মেনে চলুন। তাহলেই আমরা এই মারণ করোনাকে হারাতে পারব। 
Loading...

No comments

Powered by Blogger.