ডিস্কো ড্যান্সার দিয়ে বাজিমাত করলেন টাইগার শ্রফ



বলিউডের শক্তিমান অভিনেতা মিঠুন চক্রবর্তী। ১৯৮২ সালে মুক্তিপ্রাপ্ত ‘ডিস্কো ড্যান্সার’ ছবিটি তার ক্যারিয়ারের অন্যতম একটি সফল ছবি। ছবিতে বাপ্পী লাহিড়ীর সংগীত পরিচালনায় ‘ডিস্কো ড্যান্সার’ ছবিটি মিঠুনকে তুমুল জনপ্রিয়তা এনে দেয়।
টাইটেল গানটির সঙ্গে মিঠুনের নাচ আজও দর্শকের মনে দাগ কেটে যায়অ। সেই ভালো লাগার পালে নতুন হাওয়া দিয়ে হাজির হলেন বলিউডে নতুন প্রজন্মের হার্টথ্রব টাইগার শ্রফ। ৩৮ বছর পর নতুন করে তৈরি করা হয়েছে ‘ডিস্কো ড্যান্সার’ গানটি। এখানে টাইগার পারফর্ম করেছে।
নতুন ভার্সনটির শিরোনাম দেওয়া হয়েছে ‘ডিস্কো ড্যান্সার ২.০’। এরই মধ্যে টিউটিউবে ভিডিও গানটি প্রকাশ পেয়েছে।
সেটি দারুণ সাড়া পেয়েছে। মাত্র তিনদিনেই এটি দেখা হয়েছে ৯ মিলিয়নেরও বেশিবার। রিমেক ভার্সনটি দর্শক-শ্রোতাদের মিশ্র প্রতিক্রিয়াও পাচ্ছে। অনেকে গান ও নাচের প্রশংসা করেছেন আবার অনেকে করেছেন সমালোচনা।
মূল গানের সংগীত পরিচালক ছিলেন বাপ্পী লাহিড়ী ও কণ্ঠ দিয়েছিলেন বিজয় বেনেডিক্ট। রিমেকে কণ্ঠ দিয়েছেন বেন্নি দয়াল ও সংগীত পরিচালনা করেছেন সেলিম সুলায়মান। তবে এটি কোনো সিনেমার গান নয়, প্রকাশ পেয়েছে মিউজিক ভিডিও হিসেবে।
প্রসঙ্গত, মার্চের প্রথম সপ্তাহে টাইগার অভিনীত সর্বশেষ সিনেমা ‘বাঘি থ্রি’ মুক্তি পায়। করোনা আতঙ্কের মধ্যেই সিনেমাটি বেশ ভালো ব্যবসা করেছে।
Loading...

No comments

Powered by Blogger.