ট্যাটু গার্ল কিয়ারা


কবির সিং খ্যাত অভিনেত্রী কিয়ারা আদভানি। রবীন্দ্রনাথের গানের লাইনকে করে বুকে লিখতে দেখা গেল তাকে। যদিও তাতে বিকৃত করে কিছু লেখা হয়নি।
ভারতীয় গণমাধ্যমের খবর, কিয়ারা এই ট্যাটুটি করেছেন তার নেটফ্লিক্সের সিরিজ ‘গিলটি’র জন্য। ওয়েব সিরিজে কিয়ারাকে একটি মিউজিক ব্যান্ডের সদস্য হিসেবে দেখা গেছে। ইতোমধ্যেই নেটফ্লিক্সে অনেকেই এই সিরিজটি দেখছেন। যে ওয়েব সিরিজের বিষয়বস্তুকে উঠে এসেছে হ্যাশট্যাগ মিটু।
জানা গেছে, চরিত্রের প্রয়োজনেই এই লেখাটি লিখেছেন তিনি। যা ‘গিলটি’ দেখলেই দর্শকের সব ভুল ভেঙে যাবে।
সম্প্রতি আবির মাখা পিঠে রবীন্দ্রনাথের গান বিকৃত করে লিখেছিলেন রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ের কিছু ছাত্রী। আর এই ঘটনা ঘিরে সাম্প্রতিক বিতর্কের কথা সবাই কমবেশি জানেন। এবার রবীন্দ্রনাথের গানের লাইনকে ট্যাটু করে বুকে লিখে বিতর্কে জড়ালেন কিয়ারা আদভানি।
বলিউডের ছবিতে এখন হরহামেশাই বোল্ড চরিত্র দেখা যায়। নায়িকাদের খোলামেলা পোশাক, দীর্ঘ চুম্বন, বিছানায় নায়ক-নায়িকার রগরগে দৃশ্য যেন এখন একটা সাধারণ বিষয় হয়ে দাঁড়িয়েছে। বলিউডের ছবিতে অভিনেত্রীর হস্তমৈথুনের দৃশ্যে অভিনয় করে রাতারাতি আলোচনায় আসেন কিয়ারা।
তখন থেকেই কিয়ারার পেছনে সমালোচনার যে শুরু সেটি এখনো চলছে তো চলছেই।
তবে এত সব বিতর্কের মাঝেও হতেই ভাগ্যের সুবাতাস আবার নতুন করে লাইমলাইটে নিয়ে আসে কিয়ারাকে।
গেল বছর বলিউডে মুক্তিপ্রাপ্ত ছবি ‘কবির সিং’ বক্স অফিসে ঝড় তুলেছিল। ছবিতে শহীদ কাপুরের বিপরীতে অভিনয় করে সমালোচকদের জবাব দিতে ভোলেননি এ অভিনেত্রী।
কিয়ারা আদভানির আসল নাম আলিয়া। মুম্বাইয়ের এক সিন্ধি পরিবারে তার জন্ম। নায়িকার বাবার নাম জগদীপ আদভানি। তিনি পেশায় ব্যবসায়ী। কিয়ারা শৈশবে মুম্বাইয়ের ক্যাথিড্রাল অ্যান্ড জন কোনন স্কুলে পড়ালেখা করেন। তিনি স্নাতক সম্পন্ন করেন মাস কমিউনিকেশনে জয় হিন্দ কলেজ থেকে। অবসর সময়ে এই অভিনেত্রী আমেরিকান টিভি সিরিজ দেখতে পছন্দ করেন।
বলিউডে কিয়ারা আদভানির প্রথম ছবি কবীর সদানন্দের কমেডি ড্রামা ‘ফাগলি’। হিন্দি ছবির পাশাপাশি তিনি দুটি তেলেগু ছবিতেও অভিনয় করেছেন। ওই ছবি দুটিতে তাকে মহেশ বাবু এবং রামচরণের বিপরীতে অভিনয় করতে দেখা গেছে। এ ছাড়া মহেন্দ্র সিং ধোনির বায়োপিক ‘এমএস ধোনি : দ্য আনটোল্ড স্টোরিতে’ তার স্ত্রী সাক্ষীর ভূমিকায় দেখা যায় কিয়ারাকে। অভিনয় করছেন গুড নিউজ, লক্ষ্মী বোম্ব  ছবিতে।
কিয়ারা অভিনয় করছেন নতুন ছবি  শেরশাহ ও ইন্দু কি জওয়ানিতে। করণ জোহরের আরেকটি ছবিতে নাম লেখাতে চলেছেন এই সুন্দরী। এটিও নেটফ্লিক্সের প্রযোজনা। নাম গিল্টি। এটি প্রযোজনা করছে করণ জোহরের প্রযোজনা প্রতিষ্ঠান ধর্মাটিক। ছবিটি পরিচালনা করবেন রুচি নারাইন। একটি ঘটনাকে ভিন্ন ভিন্ন চোখে দেখার নিরীক্ষামূলক গল্প নিয়ে ছবির কাহিনী।
Loading...

No comments

Powered by Blogger.