তামিলনাডুতে করোনার বলি আরও ১, মৃত্যুর কারণ ঘিরে উঠছে প্রশ্ন

Image result for madurai coronavirus death

করোনার থাবায় আরও এক ব্যাক্তির মৃত্যু হল ভারতে। বুধবার সকালে কোভিড-১৯এ আক্রান্ত ঐ ব্যক্তির মৃত্যু হয়েছে তামিলনাডুতে। জানা গেছে ঐ রাজ্যের মাদুরাই শহরের রাজাজি হাসপাতালে ভর্তি ছিলেন ৫৪ বছরের ঐ ব্যক্তি। আজ সকালে ঐ হাসপাতালেই তার মৃত্যু হয়। তামিলনাডুর ঘটনার পর দেশে করোনা ভাইরাসে মৃতের সংখ্যা বেড়ে হল ১১। এদিকে তামিলনাডুর মৃত ঐ ব্যক্তিকে ঘিরে উঠে আসছে নানা প্রশ্ন। কারণ বেশ কয়েকদিন আগে তিনি কোভিড-১৯এ আক্রান্ত হলেও তাঁর বিদেশ ভ্রমণের কোনও রেকর্ড নেই। এবার তাই প্রশ্ন উঠছে, তবে কি কমিউনিটি সংক্রমণের দিকে এগোচ্ছে ভারত। তবে কেন্দ্র সরকারের তরফে এমন কোনও বিষয় নিশ্চিত করা হয়নি। 

 Image result for madurai coronavirus death

এদিকে তামিলনাডুর স্বাস্থ্যমন্ত্রী স্বাস্থ্যমন্ত্রী সি বিজয়ভাস্কর একটি টুইট বার্তায় জানিয়েছেন, আমাদের সমস্ত রকম প্রচেষ্টাকে ব্যর্থ করে করোনা আক্রান্ত রোগীর মৃত্যু হল। মৃত ব্যক্তির ডায়াবেটিস ছিল, হাইপারটেনশনে ভুগতেন। সেই সঙ্গে স্টেরয়েড নির্ভর সিওপিডি ছিল। বুধবারে সকাল পর্যন্ত তামিলনাড়ুতে করোনা আক্রান্তের সংখ্যা পৌঁছেছে ১৮-তে নতুন করে ৬ জন আক্রান্ত হয়েছেন। যাঁদের মধ্যে তিনজন আবার মহিলা।

Image result for madurai coronavirus death

মঙ্গলবার নতুন করে গোটা দেশে ৫০ জন করোনাভাইরাস পজিটিভের সন্ধান মিলেছে। গতকালই সবমিলিয়ে কোভিড-১৯ পজিটিভের সংখ্যা ৫৬০ ছুঁয়ে ফেলেছে। এমন পরিস্থিতিতে মঙ্গলবার রাত ১২টা থেকে ২১ দিনের জন্য জেশজুড়ে লকডাউন ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। রাত আটটায় জাতির উদ্দেশ্যে ভাষণে তিনি বলেন, এই ২১ দিন পালন না করলে আমাদের ২১ বছর পিছিয়ে যেতে হবে।
Loading...

No comments

Powered by Blogger.