সেলস গার্ল স্বস্তিকা


কলকাতার বাংলা ছবির জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। নানা শিরোনামে সব সময় আলোচনায় থাকেন তিনি। কলকাতার অনেকে জনপ্রিয় নায়কের নায়িকা হয়েছেন। অভিনয়ের দীর্ঘ ক্যারিয়ারে নিজের যোগ্যতায় আলাদা একটা স্থান দখল করেছেন এই অভিনেত্রী।
কখনো মডার্ন নারী, কখনো গৃহবধূ, কখনো সমাজকর্মী—এমন নানা চরিত্রে দেখা মিলেছে তার। সেই স্বস্তিকা এবার হাজির হলেন সেলস গার্ল হয়ে। পরনে শাড়ি, হাত ভর্তি কাচের চুড়ি। মাথায় কাঁচাপাকা চুল। হাতে ভারী একটি ব্যাগ নিয়ে কোথায় যেন ছুটে চলেছেন।
‘গুলদস্তা’ সিনেমাতে এই লুকেই দেখা যাবে স্বস্তিকাকে। রাজস্থানি নারী ডলি বাগরির ভূমিকায় অভিনয় করেছেন স্বস্তিকা। ছবিটি পরিচালনা করেছেন অর্জুন দত্ত। আবাসনে থাকা তিনজন নারীর গল্প ফুটে উঠবে এই সিনেমায়। স্বস্তিকার লুক টেস্টের ছবির প্রশংসায় মেতেছেন তার ভক্তরা।
প্রথম ছবি ‘অব্যক্ত’র পর এবার গুলদস্তা নির্মাণ করতে চলেছেন অর্জুন। নির্মাতা জানিয়েছেন, শ্রীরূপা, রেণু ও ডলি—এই তিন নারীর জীবন ও যাত্রাপথেরই গল্প বলবে গুলদস্তা ছবিটি। যে তিন নারীর জীবনের বৃত্ত, সমস্যা ও যাত্রাপথ আলাদা হলেও শেষ পর্যন্ত তারা একই বৃত্তে মেলেন। ছবিটির প্রযোজনায় রয়েছে রূপ প্রোডাকশন ও এন্টারটেইনমেন্ট।
ছবিতে তিন নারী চরিত্রে থাকছেন স্বস্তিকা, অর্পিতা ও দেবযানী। এ ছাড়াও ছবিটিতে দেখা যাবে অনুভব কাঞ্জিলাল, অনুরাধা মুখোপাধ্যায়, ঈশান মজুমদার ও অভিজিৎ গুহকে। ছবির সিনেমাটোগ্রাফি করছেন সুপ্রতীম ভোলে, সংগীত পরিচালনায় থাকছেন সৌম্য ঋত।
আগামী এপ্রিলে মুক্তি পাবে ছবির ট্রেলার, তার আগে প্রকাশ্যে আসবে ছবির গান। ছবির সংগীত পরিচালনায় সৌম্য ঋত। অর্জুন দত্ত পরিচালিত গুলদস্তা ছবির মুক্তি ২৪ এপ্রিল।
Loading...

No comments

Powered by Blogger.