রহস্য রোমাঞ্চ সিরিজ রিভিউ

Image result for রহস্য রোমাঞ্চ সিরিজ রিভিউ
আগের রহস্য রোমাঞ্চ সিরিজ এর ওয়েব সিরিজের দুনিয়ায় আসা নিয়ে বেশ কিছু ইতিহাস থাকলেও ওয়েব সিরিজে যখন বাজিমাত করেছে, তাই পরের সিজন নিয়ে প্রস্তুত ফের পরিচালক অভীরূপ ঘোষ। তবে এবারের সিরিজে আর বেশি গল্প অ্যাড না করে ফোকাস করা হয়েছে ঝন্টু মোটরস এর উপর। অভিনয়ে থাকছেন রুদ্রনীল, খরাজ, রাজদীপ ও প্রমুখ।

Image result for রহস্য রোমাঞ্চ সিরিজ রিভিউ
 
আগের বারে দুটো এপিসোড জুড়ে ছিল ঝনটু দার গল্প। সেই দুটো এপিসোডে এটা বেশ ভালোই বোঝা গেছে যে ঝন্টু দা ন্যায় বিচার করে, সে পথ যেরকম ই হোক না কেনো। এবার মানে এই সিজনে কি করবে ঝন্টু মোটরস ? নতুন প্ল্যান কি ? এই নিয়েই গোটা সিরিজ।

Image result for রহস্য রোমাঞ্চ সিরিজ রিভিউ 
তারা তাদের বিজনেস আগের থেকে অনেকটা বাড়িয়েছে, অনেক রকমের ব্যবসাও শুরু করেছে, তার আবার অনেক রকম পলিসিও রয়েছে। এবার কে কোন পলিসি নেবে, সেটা পুরোপুরি ভাবে ক্লায়েন্টের নিজস্ব চয়েস। এবার এরই মধ্যে অনেকগুলো সাব প্লট থাকে পাশাপাশি। হঠাৎ করেই ঝন্টু দা সরাসরি ভাবে যুক্ত হয়ে যায়। এবার বাদ বাকি রহস্য ও রোমাঞ্চ উপভোগ করতে দেখতে হবে এই সিরিজ এর সেকেন্ড সিজন।

Image result for রহস্য রোমাঞ্চ সিরিজ রিভিউ
 
এই সিজনটা কে প্রথম থেকে শেষ পর্যন্ত দায়িত্ব সহকারে নিজের কাঁধে করে টেনে নিয়ে এসেছে রুদ্রনীল ও খরাজ, এই দুজনেই যখন যখন স্ক্রীনে আসবে তখনই যেনো একটা আলাদাই আমেজ পাওয়া যাবে এই সিজনে। দুজনেরই অভিনয়, ডায়লগ থ্রোইং, অ্যাপিয়ারেন্স জাস্ট অসাধারণ। কিন্তু বাদ বাকি যে সব চরিত্র গুলো রয়েছে, সেগুলো গল্প অনুযায়ী অনেক স্ট্রং ক্যারেক্টার হলেও সেইভাবে তুলে ধরতে পারেনি সাপোর্টিং কাস্ট। এমনকি রাজদীপ কে যে চরিত্র টি দেওয়া হোয়েছিল, সেটিও একটা হেভি ক্যারেক্টার হলেও সিজনে তেমন ভাবে ফোঁটাতে পারেনি। এছাড়া যেটা এই সিজনে খুব চোখে পড়ার মতো, সেই গুলো হলো দুর্দান্ত সিনেমটোগ্রাফী, তুখর ব্যাকগ্রাউন্ড স্কোর, শার্প এডিটিং ও নিখুঁত কালার কারেকশন। তাই এখনও যদি না দেখে থাকেন রহস্য রোমাঞ্চ সিরিজ এর সিজন ২, তাহলে শুধু শুধু ঘরে বসে না থেকে তাড়াতাড়ি দেখে ফেলুন এই সিরিজ।
Loading...

No comments

Powered by Blogger.