এবার ব্রিটিশ রাজ পরিবারে করোনার হামলা, আক্রান্ত প্রিন্স চার্লস


Image result for prince charles

করোনার আক্রমণ এবার ব্রিটিশ রাজ পরিবারের অন্দরে। ব্রিটিশ সংবাদ মাধ্যম বিবিসি’র খবর ব্রিটেনের যুবরাজ চার্লস করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। বুধবার সকালের দিকে রাজ পরিবারের এক বিবৃতিতে ৭১ বছর বয়সী প্রিন্সের করোনাভাইরাসে সংক্রমিত হওয়ার তথ্য নিশ্চিত করা হয়েছে। রানি দ্বিতীয় এলিজাবেথ ও প্রিন্স ফিলিপ দম্পতির জ্যেষ্ঠ পুত্র ও ব্রিটিশ সিংহাসনের উত্তরাধিকারী প্রিন্স চার্লস। চার্লস দম্পতির বাসভবন ক্লারেন্স হাউজ সূত্রে জানা গেছে যুবরাজের শারীরিক অবস্থা এখন স্থিতিশীল।

Image result for prince charles

বিবৃতিতে বলা হয়েছে, রাজ সিংহাসনের উত্তরাধিকারী প্রিন্স চার্লসের শরীরে করোনাভাইরাসের হালকা লক্ষণ দেখা দিয়েছে। তবে তিনি সুস্থ আছেন। প্রিন্স চার্লস বর্তমানে স্ত্রী ডাচেস অব কর্নওয়াল-সহ স্কটল্যান্ডে স্বেচ্ছা আইসোলেশনে আছেন।
গত কয়েকদিন ধরে ক্লারেন্স হাউজ থেকেই কাজ করছিলেন প্রিন্স চার্লস। ডাচেস অব কর্নওয়ালের শরীরও পরীক্ষা করা হয়েছে; তবে তাঁর করোনাভাইরাস ধরা পড়েনি। চিকিৎসক এবং সরকারের পরামর্শে প্রিন্স স্কটল্যান্ডে আইসোলেশনে গেছেন।
Image result for prince charles
বুধবার অ্যাবার্ডিনশায়ারে ন্যাশনাল হেলথ সার্ভিসের কর্মীরা প্রিন্স ও তার স্ত্রীর শরীর পরীক্ষা করেন। গত কয়েক সপ্তাহে বেশ কয়েকটি জনসমাগমে অংশ নিয়েছিলেন প্রিন্স চার্লস। তবে কার মাধ্যমে তিনি করোনা সংক্রমিত হয়েছেন; সেটি এখনও জানা সম্ভব হয়নি বলে বিবৃতিতে জানানো হয়েছে।
Loading...

No comments

Powered by Blogger.