পাকিস্তানে একদিনে করোনায় আক্রান্ত শতাধিক, মৃত ২

Image result for পাকিস্তান করোনা ভাইরাস
পাকিস্তানে প্রাণঘাতী করোনাভাইরাসে একদিনে শতাধিক মানুষ আক্রান্ত এবং প্রথমবারের মতো দু'জনের প্রাণহানি ঘটেছে। বৃহস্পতিবার পাকিস্তানে করোনায় আক্রান্তের সংখ্যা তিনশ পেরিয়ে গেছে। ইমরান খানের দেশে খাইবার পাখতুনখাওয়া প্রদেশের স্বাস্থ্যমন্ত্রী তৈমুর খান ঝাগরা বলেছেন, করোনায় মার্দানে একজন মারা গেছেন। টুইটারে এই খবর জানানোর দুই ঘণ্টা পর তিনি দ্বিতীয় টুইট করেন। এতে তিনি বলেন, খাইবার পাখতুনখাওয়া প্রদেশে করোনাভাইরাসে আরও একজনের প্রাণহানি ঘটেছে। 
Image result for পাকিস্তান করোনা ভাইরাস

তবে বুধবার দেশটিতে আক্রান্ত হয়েছেন ১০০ জনের বেশি। পাকিস্তানে এখন পর্যন্ত ৩৪১ জন করোনায় আক্রান্ত হয়েছেন। তবে ভয়াবহ পরিস্থিতি তৈরি হয়েছে সিন্ধ প্রদেশে। এই প্রদেশেই আক্রান্তের সংখ্যা ২১১ জনে পৌঁছেছে। এছাড়া দেশটির বেলুচিস্তান প্রদেশে ৪৫, পাঞ্জাবে ৩৩, খাইবার পাখতুনখাওয়ায় ৩৪, পাক অধিকৃত জম্মু-কাশ্মীরে ১৬ এবং ইসলামাবাদে দু'জন করে করোনায় আক্রান্ত হয়েছেন।

Image result for পাকিস্তান করোনা ভাইরাস

পাঞ্জাব প্রদেশের মুখ্যমন্ত্রী উসমান বুজদার বলেছেন, এই প্রদেশে করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩৩ জনে। টুইটে তিনি বলেছেন, আমি নিশ্চিত করছি যে, পাঞ্জাবে এখন পর্যন্ত করোনা সংক্রমিত হয়েছেন ৩৩ জনে। প্রদেশের ডেরা গাজী খানে কোয়ারেন্টাইনে থাকা ২০ জনের শরীরে করোনার উপস্থিতি নিশ্চিত হওয়ার পর তাদের হাসপাতালে পাঠিয়ে দেয়া হয়েছে।
Loading...

No comments

Powered by Blogger.