স্ত্রী'র কারনে গুরুত্বপূর্ণ ম্যাচের আগে দল ছাড়তে বাধ্য হলেন অজি তারকা


Image result for mitchell starc alyssa healy

এই মুহূর্তে দক্ষিণ আফ্রিকা সফরে রয়েছে অস্ট্রেলিয়া। সিরিজের প্রথম দুটি ওয়ান ডে’তে হেরে ব্যকফুটে রয়েছে অ্যারন ফিঞ্চের দল। শনিবার শেষ ম্যাচে হোয়াইট রুখতে মাথে নামবে ইয়োলো ব্রিগেড। কিন্তু গুরুত্বপূর্ণ এই ম্যাচে দলে থাকছেন না প্রধান পেস বোলার মিচেল স্টার্ক। তিনি উড়ে গেছেন অস্ট্রেলিয়া।

Image result for mitchell starc alyssa healy
কারণ আগামী ৮ই মার্চ মেলবোর্ণে ভারতের বিরুদ্ধে টি ২০ বিশ্বকাপের ফাইনাল ম্যাচ খেলতে নামছে অস্ট্রেলিয়ার মহিলা দল। আর সেই দলের গুরুত্বপূর্ণ সদস্য মিচেল স্টার্কের স্ত্রী অ্যালিসা হিলি। এমন ঐতিহাসিক মুহূর্তে সহধর্মিণীর জন্য মাঠে উপস্থিত থেকে গলা ফাটাতে চান মিচেল স্টার্ক। তাই টিম ম্যানেজমেন্টের কাছ থেকে ছুটি নিয়েছেন অজি পেসার। 

Image result for mitchell starc alyssa healy
মিচেলের স্ত্রী অ্যালিসা অস্ট্রেলিয়া মহিলা দলের একজন অভিজ্ঞ সদস্য। উইকেটের পেছন থেকে দলকে রক্ষা করার দায়িত্ব তাঁর। পাশাপাশি ব্যাটিং লাইনআপে তিনি দলের অন্যতম ভরসা। ঘরের মাঠে চলতি বিশ্বকাপে ৫ ম্যাচে ১৬১ রান করে টুর্নামেন্টের পঞ্চম সর্বোচ্চ রান সংগ্রাহকও তিনি। 

Image result for mitchell starc alyssa healy

রবিবার ভারতের বিরুদ্ধে ফাইনাল ম্যাচে দলের সাফল্য অনেকটাই নির্ভর করছে স্টার্কের স্ত্রী অ্যালিসা হিলির পারফর্মেন্সের ওপর। তাই কাছ থেকে নিজের স্ত্রী সহ গোটা অস্ট্রেলিয়া দলকে উৎসাহিত করার জন্য গ্যালারিতে উপস্থিত থাকতে চান মিচেল স্টার্ক।

Loading...

No comments

Powered by Blogger.