মানুষদের বাড়িতে রাখতে বিশেষ পদক্ষেপ পর্নহাবের!


সারা বিশ্বেই বাড়ছে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা। বাড়ছে মৃত্যুর সংখ্যাও। মঙ্গলবার দুপুর পর্যন্ত সারা বিশ্বে করোনা সংক্রমণে মৃতের সংখ্যা ছাড়িয়ে গিয়েছে ১৮ হাজার। এমন কঠিন পরিস্থিতিতে আক্রমণাত্মক হওয়ার কথা বলেছেন বিশ্ব স্বাস্থ্য সংস্থার প্রধান। করোনা ছড়িয়ে পড়া আটকাতে একের একের দেশ করা হচ্ছে লকডাউন।
লকডাউনের সময় মানুষদের বাড়িতে রাখতে বিশেষ পদক্ষেপ গ্রহণ করেছে পর্নহাব। করোনা ভাইরাসের 'মৃত্যুপুরী' ইতালিতে অবরুদ্ধ মানুষের জন্য ফ্রিতে প্রিমিয়াম পর্ন দেখার সুবিধা চালু করেছিল বিশ্বখ্যাত অ্যাডাল্ট কন্টেন্ট ওয়েবসাইট 'পর্নহাব'। দেশটির জনগণের জন্য আগামী ৩ এপ্রিল পর্যন্ত 'ফ্রি সাবস্ক্রিপশন' সুবিধা দিয়েছে জনপ্রিয় এই পর্নসাইটটি। আর এবার সারা বিশ্বের মানুষদের জন্য ফ্রি সাবস্ক্রিপশনের ঘোষণা দিয়েছে পর্নহাব। যতোদিন পর্যন্ত করোনার মহামারি থাকবে ততোদিন সারা বিশ্বের মানুষের জন্য সাবস্ক্রিপশন ফ্রি করে দেওয়া হয়েছে।
এই পরিস্থিতিতে এই ফ্রি সাবস্ক্রিপশনের ঘোষণা করে সংস্থাটি ওয়েবসাইটে সম্প্রতি প্রকাশিত তথ্য অনুযায়ী, ৯ মার্চ থেকে অধিক পরিমাণে ইতালীয় ব্যবহারকারীরা ওয়েবসাইট ভিজিট করেছে। বিনামূল্যে প্রবেশাধিকার ঘোষণা করার পর থেকে পর্নহাবে ১৪ শতাংশ ইতালিয়ান ব্যবহারকারী বৃদ্ধি পেয়েছে। এছাড়া বিশ্বব্যাপী তাদের ভিজিটর বৃদ্ধি পেয়েছে ১১ দশমিক ৭ শতাংশ।
Loading...

No comments

Powered by Blogger.