করোনাভাইরাস আতঙ্কে কাবু বলিউড তারকারা



হলিউড স্টার টম হ্যাঙ্কস ও তার স্ত্রী রিটা উইলসনের করোনায় আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসার পর থেকেই বলিউড তারকাদের মধ্যে আতঙ্ক শুরু হয়েছে।জিনিউজের এক প্রতিবেদনে বলা হয়েছে, প্রাণঘাতী করোনাভাইরাস আতঙ্ক গ্রাস করতে শুরু করেছে বলিউড সেলিব্রিটিদের মধ্যেও। ফলে করোনা নিয়ে সতর্কতা বৃদ্ধি করতে শুরু করেছেন সেলেবরাও।
করোনা আতঙ্কে কাবু অভিনেত্রী প্রিয়াংকা চোপড়াও। সম্প্রতি তিনি জানিয়েছেন, হাতে হাত মিলিয়ে শুভেচ্ছা বিনিময় নয়, করোনা থেকে বাঁচতে একে অপরকে নমস্কার জানান।
নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে তার বার্তাও দেন প্রিয়াংকা।
তবে শুধু প্রিয়াংকা নন, করোনা থেকে বাঁচতে ভারতীয় ঐতিহ্য মেনে নমস্কার করে অভিবাদন জানানোর কথা বলেছেন সালমান খান এবং অনুপম খেরও।
করোনা নিয়ে একটি মিম শেয়ার করেছেন বলিউডের আরেক তারকা কাজল। সম্প্রতি শেয়ার ছবিতে দেখা যাচ্ছে, আইকনিক সিনেমা ডিডিএলজে-র ট্রেনের দৃশ্যে শাহরুখ খানের হাতে স্যানিটাইজার ঢেলে দিচ্ছেন কাজল।
শুধু তাই নয়, স্যানিটাইজারের কী গুনাগুন, তা কাজল জানের বলে ওই মিমে ক্যাশন দেয়া হয়।
প্রসঙ্গত অস্কার বিজয়ী হলিউড অভিনেতা টম হ্যাঙ্কস জানিয়েছেন যে, তিনি ও তার স্ত্রী রিটা উইলসনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।
বর্তমানে অস্ট্রেলিয়ার কুইন্সল্যান্ডে অবস্থানরত টম হ্যাঙ্কস ও তার স্ত্রীর মধ্যে করোনাভাইরাসের উপসর্গ দেখা দিলে তারা চিকিৎসকের পরামর্শ নেন বলে নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন ৬৩ বছর বয়সী হ্যাঙ্কস।
তিনি জানিয়েছেন যে, তারা এখন আইসোলেশনে বা জনবিচ্ছিন্নভাবে সময় পার করবেন।
Loading...

No comments

Powered by Blogger.