পুলিশকে গোমূত্র খাইয়ে গ্রেফতার বিজেপি নেতা



করোনাভাইরাসের প্রতিষেধক দাবি করে মানুষকে গোমূত্র পান করিয়েছিলেন কলকাতার এক বিজেপি নেতা। ‘চরণামৃত’ মনে করে সেই গোমূত্র পান করেছিলেন এক পুলিশ কর্মকর্তাও। এ ঘটনায় মঙ্গলবার দুপুরে গ্রেফতার করা হয়েছে ওই বিজেপি নেতাকে।
ভারতীয় সংবাদমাধ্যম জানায়, গত সোমবার জোড়াবাগানে এক অনুষ্ঠানে প্রথমে গো-পূজা হয়। এরপর উপস্থিত জনতাকে গোমূত্র পান করানো হয়। তবে তাদের কী দেয়া হচ্ছে সেটা জানানো হয়নি। ফলে না জেনে অনেকেই সেই গোমূত্র মুখে দেন। এদের মধ্যে ছিলেন পুলিশ কর্মকর্তা পিন্টু প্রামাণিক। তিনি বলেন, একটা ঘটি থেকে ‘চরণামৃত’ বলে আমার হাতে কিছু একটা ঢেলে দেন ওই বিজেপি নেতা। মুখে দিয়েই বুঝতে পারি, সেটা গোমূত্র ছিল। সঙ্গে সঙ্গেই তা ফেলে দিই।
এরপরই জোড়াবাগান থানায় অজ্ঞাত পরিচয় ব্যক্তির বিরুদ্ধে গুজব ছড়ানো ও চিকিৎসা প্রতারণা আইনে মামলা করা হয়। তদন্তে গোয়েন্দারা জানতে পারেন, সেদিন গোমূত্র পান করিয়েছিলেন বিজেপি নেতা নারায়ণ চট্টোপাধ্যায়। পরে, মঙ্গলবার তাকে গ্রেফতার করা হয়।
ভারতে এ পর্যন্ত অন্তত ১৩৭ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন, মারা গেছেন তিনজন। পশ্চিমবঙ্গে এখনও কারও শরীরে করোনার উপস্থিতি নিশ্চিত না হলেও কোয়ারেন্টাইনে রয়েছেন কয়েকজন। এছাড়া, হোম কোয়ারেন্টাইনের নির্দেশ দেয়া হয়েছে অনেককেই।
Loading...

No comments

Powered by Blogger.