BREAKING: দেশের আকাশে কোনও বিমান চালানো হবে না, ছাড় কার্গো বিমান


BREAKING: দেশের আকাশে কোনও বিমান চালানো হবে না, ছাড় কার্গো বিমান


ভারতে বাড়ছে চিনের প্রান ঘাতিক করোনা আক্রান্ত হওয়ার সংখ্যা। দেশে করোনা আক্রান্ত হওয়ার সংখ্যা বেড়ে হয়েছে ৪৭১ জন এবং মৃত্যুর সংখ্যা ১১ জন।  ভারতের আকাশে আন্তর্জাতিক বিমান বন্ধ হয়েছে আগেই। দেশের আকাশেও আর কোনও বিমান চালানো হবে না বলেও জানা গিয়েছে।



 সোমবার দেওয়া হয়েছে এই নির্দেশিকা। করোনা ভাইরাসের সংক্রমণ নিয়ন্ত্রণ করতেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সরকারের তরফ থেকে এয়ার লাইনসগুলিকে বলা হয়েছে, যাতে এমনভাবে পরিকল্পনা সাজানো হয় যে মঙ্গলবার রাত ১১টা ৫৯ মিনিটের আগে সব বিমান অবতরণ করানো সম্ভব হয়। শুধুমাত্র কার্গো বিমান চালানো হবে।




সোমবার আক্রান্তের সংখ্যা ছুঁয়েছে ৪৭১ জন। মৃত্যু হয়েছে ১১ জনের। পশ্চিমবঙ্গ আক্রান্তর সংখ্যা ৯ এবং   মৃত্যু সংখ্যা ১ জন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে এব্যাপারে তৎপর হতে সোমবারই আবেদন জানিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।




এই পরিস্থিতিতে বিমানবন্দরে যাতে বাইরের কোনও বিমান নামতে না পারে, সে ব্যাপারে প্রয়োজনীয় পদক্ষেপ করার জন্য নরেন্দ্র মোদীকে আবেদন জানান তিনি। আপাতত রাজ্যে সব রকম বিমান পরিষেবা বন্ধ রাখার আবেদন জানিয়েছিলেন মুখ্যমন্ত্রী।



এদিকে সোমবার থেকে দেশে বন্ধ হয়ে গিয়েছে সব যাত্রীবাহী ট্রেন। লোকাল ট্রেন বা মেট্রোও চলবে না বলে জানিয়ে দেওয়া হয়েছে।  পশ্চিমবঙ্গ সরকার এরমধ্যে বন্ধ করে দিয়েছে বাইরে থেকে আসা বাস পরিষেবা।    পন্যবাহি লরি ঢুকতে পারবে ।

Loading...

No comments

Powered by Blogger.