ডুবুডি চেকপোস্টে কোন মেডিকেল টিম নেই


 ডুবুডি চেকপোস্টে কোন মেডিকেল টিম নেই


রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পূবেই ৩১শে মার্চ পর্যন্ত লকডাউন ঘোষনা করে দিয়েছিলেন। এবার দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী মঙ্গলবার ২৪শে মার্চ মধ্য রাএি থেকে ১৪ই এপ্রিল পর্যন্ত ২১ দিনের সারা দেশে লকডাউন ঘোষণা করলেন।  

মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশ রাজ্যের বর্ডার সিল করা হয়েছে এবং রাজ্যও সারা দেশের সাথে লকডাউন চলছে।  আজ বর্ডার সিলের তৃতীয় দিন কুলটি থানার অন্তর্গত ডুবুডি চেকপোস্ট কড়া নিরাপত্তা রয়েছে।খাদ্যদ্রব্যের গাড়ি,ওষুধের গাড়ি, গ্যাসের গাড়ি, তেলের গাড়ি ছাড়া কোনো ধরনের গাড়িকে পশ্চিমবঙ্গে প্রবেশ করতে দিওয়া হচ্ছে না। কিন্তু আজ বর্ডারসিলের তৃতীয় দিনে কিন্তু রাস্তায় লোকজন সংখ্যা কম এবং যানবাহন রাস্তায় নেই বললেই চলে। ট্রাফিক এ.সি.পি সুকান্ত ব্যানার্জী, কুলটি ট্রাফিক ইনচার্জ শুভেন্দু চ্যাটার্জী, চৌরাঙ্গী ফাঁড়ির ইনচার্জ অনন্ত রায় সহ পুলিশ নিয়ে কড়া নিরাপত্তা রয়েছে।

কিন্তু আজ ডুবুডি চেকপোস্টে কোনো মেডিকেল টিমের দেখা পাওয়া গেলো না। গাড়ির চালকরা বলেন কাল রাত থেকে তাড়া দাড়িয়ে রয়েছেন কিন্তু কোনো শারীরিক পরীক্ষা তাদের করা হচ্ছে না। তাছাড়া যেসব খাদ্যদ্রব্যের গাড়ি,ওষুধের গাড়ি, গ্যাসের গাড়ি, তেলের গাড়ি পশ্চিমবঙ্গে প্রবেশ করছে তাদের চালক ও খালাসিদের শারিরীক পরীক্ষা না করে প্রবেশ করানো হচ্ছে।  কারণ একটাই মঙ্গলবার থেকে আজ পর্যন্ত   ডুবুডি চেকপোস্টে কোন মেডিকেল টিম নেই ।




Loading...

No comments

Powered by Blogger.