করোনার এর বিরুদ্ধে চিত্তরঞ্জন রেল কারখানার জরুরি পদক্ষেপ


করোনার এর বিরুদ্ধে চিত্তরঞ্জন রেল কারখানার জরুরি পদক্ষেপ


দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আগামী ১৪ই এপ্রিল পর্যন্ত লকডাউন ঘোষণা করেছেন। এই মুহূর্তে
চিত্তরঞ্জন শহরে এ করোনার -এর সংক্রমণ রুখতে এবং এর প্রতিরোধে চিত্তরঞ্জন রেল প্রশাসন বেশ কিছু জরুরি পদক্ষেপ গ্রহণ করেছে। চিত্তরঞ্জন রেল কারখানার মহা প্রবন্ধক মাননীয় শ্রী প্রবীন কুমার মিশ্র ও উচ্চ পদাধিকারী অধিকারীরা উচ্চ পর্যায়ের বৈঠকে করোনার সংক্রমণ প্রতিরোধ এবং এলাকাবাসীদের প্রয়োজনীয় পরিষেবাগুলির দেখাশোনার জন্য আধিকারিকদের নিয়ে একটি 'সেন্ট্রাল ওয়ার্ক গ্রুপ' গঠন করেছেন।



এই 'সেন্ট্রাল ওয়ার্ক গ্রুপ' আগামী ১৪ই এপ্রিল পর্যন্ত চলা লকডাউন সময়কালে আটটি এরিয়ার ভাইস ওয়ার্ডেনের সহায়তায় চিত্তরঞ্জন এর বাসিন্দাদের সমস্ত প্রয়োজনীয় পরিষেবাগুলি সুনিশ্চিত করবে।
আজ মধ্যাহ্নের চিত্তরঞ্জন রেল কারখানার মাননীয় মহা প্রবন্ধক ও উচ্চপদস্থ আধিকারিকগন চিত্তরঞ্জন তিন নম্বর গেট এবং আমলাদাহি বাজার পরিদর্শন করেন।তাছাড়া আইসোলেশন ওয়ার্ডের নিরীক্ষণ করেন। আশা করা যায় এই গ্রুপের সহায়তায় চিত্তরঞ্জন রেল কারখানা নিজেদের কর্মী ও তাদের পরিবারের স্বার্থে উপযুক্ত পদক্ষেপের মাধ্যমে প্রয়োজনীয় পরিষেবা ও দ্রব্যবস্তুর সরবরাহ সুনিশ্চিত করবে। আধিকারিক ও আরপিএফ এর তত্ত্বাবধানে চিত্তরঞ্জন সমস্ত প্রবেশদ্বারে থার্মাল স্ক্রিনিংয়ের ব্যবস্থা করা হয়েছে।
Loading...

No comments

Powered by Blogger.