শিশু নারী কল্যাণ দপ্তর উদ্যোগে অনুষ্ঠিত হল আন্তর্জাতিক নারী দিবস



সালানপুর ব্লকে সালানপুর পঞ্চায়েত সমিতির শিশু নারী কল্যাণ দপ্তর উদ্যোগে নান্দনিক হলে অনুষ্ঠিত হল আন্তর্জাতিক নারী দিবস।এই দিনটিকে নারীদের শ্রদ্ধা জানিয়ে সালানপুর ব্লক অফিস থেকে এক রেলির মধ্যে দিয়ে নান্দনিকে এসে পরে উদ্বোধনী সঙ্গীত করে। বারাবনী বিধায়ক বিধান উপাধ্যায় ও সালানপুর ব্লক আধিকারিক তপন সরকার ও সমিতির সভাপতি ফাল্গুনী কর্মকার ঘাসি, একত্রিত ভাবে  প্রদীপ উজ্জ্বলন করে এই অনুষ্ঠানের শুভ সূচনা করে।তাছাড়া আবৃত্তি, নাচ,গান এর মাধ্যমে এই দিনটি পালন করা হয়।যেখানে এলাকার সমস্ত মহিলার উপস্থিত ছিলেন।
এই অনুষ্ঠানে সম্পর্কে সালানপুর পঞ্চায়েত সমিতির সভাপতি ফাল্গুনী কর্মকার ঘাসি বলেন নারী সমাজের গর্ব।আমাদের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নারীদের সবসময় আগে রেখেছে।এখন কার সময় নারীরা সব জায়গায় আগে।তাই আজ আমরা সবাই মিলে এই দিনটি পালন করছি।
এই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন    বিধায়ক বিধান উপাধ্যায় ।তাছাড়া উপস্থিত ছিলেন জেলা পরিষদের কর্মদক্ষ মহম্মদ আরমান ,পঞ্চায়েত সমিতির সভাপতি ফাল্গুনী ঘাসি , সহ সভাপতি বিদ্যুৎ মিশ্র বারাবনী ব্লক সভাপতি অসিত সিং ,সালানপুর ব্লকের তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক ভোলা সিং,সহ সমস্ত বিশিষ্ট ব্যক্তিগণ।
Loading...

No comments

Powered by Blogger.