নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট ও ওয়ানডে দলে রোহিতের বদলির নাম ঘোষণা করল বিসিসিআই

Image result for rohit sharma injury"

রবিবার নিউজিল্যান্ডের বিরুদ্ধে ৫ ম্যাচের টি টোয়েন্টি সিরিজ শেষ করেছে ভারত। ঘরের মাঠেই কিউইদের হোয়াইট ওয়াশ করেছে বিরাট, রোহিত, রাহুলরা। নিউজিল্যান্ডের মাটিতে এখনও টিম ইন্ডিয়ার খেলা বাকি ওয়ানডে ও টেস্ট সিরিজ। কিন্তু তাঁর আগেই ভারতীয় দলের জন্য খারাপ খবর হল, সফরের বাকি অংশে দলের সঙ্গে থাকবেন না সহ অধিনায়ক রোহিত শর্মা। নিউজিল্যান্ডের বিরুদ্ধে পরবর্তী ওডিআই এবং টেস্ট সিরিজ থেকে আপাতত বাদ পড়লেন ভারতীয় ক্রিকেট দলের ওপেনার রোহিত শর্মা। সিরিজের পঞ্চম তথা শেষ ম্যাচে নিউজিল্যান্ডের বিপরীতে ভারতীয় দলের অধিনায়ক হিসেবে খেলেছিলেন রোহিত। কিন্তু পায়ের পেশীতে চোট লাগার কারণে আপাতত ওয়ানডে এবং টেস্ট সিরিজে ভারতীয় দল থেকে বাদ পড়লেন রোহিত শর্মা।

Image result for rohit sharma injury"
রবিবার নিউজিল্যান্ডের বিপরীতে টি-২০ সিরিজের শেষ ম্যাচে ভারতের অধিনায়ক ছিলেন রোহিত। বিশ্রামে ছিলেন বিরাট কোহলি। সেই ম্যাচে খেলতে গিয়েই পায়ের পেশীতে টান লাগে তাঁর। তারপর আর খেলা চালিয়ে যেতে পারেননি ৷ তবে চোট পেয়ে বেরিয়ে যাওয়ার আগে ৪১ বলে ৬০ রান করেন তিনি ৷ এরপর মাঠ ছাড়তে হয় তাঁকে। রোহিতের অনুপস্থিতিতে ভারতীয় দলের নেতৃত্ব দেন লোকেশ রাহুল।

Image result for mayank Agarwal" 
 
সোমবার BCCI-এর তরফ থেকে রোহিতের দল থেকে ছিটকে যাওয়ার কথা জানিয়ে দেওয়া হয় ৷ মঙ্গলবার সকালে বিসিসিআই’এর তরফে টুইট করে রোহিতের পরিবর্ত হিসেবে মায়াঙ্ক আগরওয়ালের নাম ঘোষণা করা হয়েছে। আগামী বুধবার থেকে ভারত ও নিউজ়িল্যান্ডের মধ্যে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ় শুরু হতে চলেছে ৷ তারপর তাদের মধ্যে দু'টি টেস্ট অনুষ্ঠিত হবে৷
Loading...

No comments

Powered by Blogger.