নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট ও ওয়ানডে দল থেকে বাদ রোহিত শর্মা

Image result for kl rahul

রবিবার নিউজিল্যান্ডের বিরুদ্ধে ৫ ম্যাচের টি টোয়েন্টি সিরিজ শেষ করেছে ভারত। ঘরের মাঠেই কিউইদের হোয়াইট ওয়াশ করেছে বিরাট, রোহিত, রাহুলরা। নিউজিল্যান্ডের মাটিতে এখনও টিম ইন্ডিয়ার খেলা বাকি ওয়ানডে ও টেস্ট সিরিজ। কিন্তু তাঁর আগেই ভারতীয় দলের জন্য খারপ খবর হল, সফরের বাকি অংশে দলের সঙ্গে থাকবেন না সহ অধিনায়ক রোহিত শর্মা। নিউজিল্যান্ডের বিরুদ্ধে পরবর্তী ওডিআই এবং টেস্ট সিরিজ থেকে আপাতত বাদ পড়লেন ভারতীয় ক্রিকেট দলের ওপেনার রোহিত শর্মা। পঞ্চম এবং ফাইনাল টি-২০ ক্রিকেট সিরিজে নিউজিল্যান্ডের বিপরীতে ভারতীয় দলের অধিনায়ক হিসেবে খেলেছিলেন রোহিত। কিন্তু পায়ের পেশীতে চোট লাগার জেরে আপাতত একদিন এবং টেস্ট সিরিজে ভারতীয় ক্রিকেট দল থেকে বাদ পড়লেন রোহিত শর্মা।
Image
রবিবার নিউজিল্যান্ডের বিপরীতে টি-২০ সিরিজের শেষ ম্যাচে ভারতের অধিনায়ক ছিলেন রোহিত। ওই ম্যাচে বিশ্রামে ছিলেন বিরাট কোহলি। সেই ম্যাচে খেলতে গিয়েই পায়ের পেশীতে টান লাগে তাঁর। তারপর আর খেলা চালিয়ে যেতে পারেননি ৷ তবে চোট পেয়ে বেরিয়ে যাওয়ার আগে ৪১ বলে ৬০ রান করেন তিনি ৷ এরপর মাঠ ছাড়তে হয় তাঁকে। রোহিতের অনুপস্থিতিতে ভারতীয় দলের নেতৃত্ব দেন লোকেশ রাহুল।

Image

সোমবার BCCI-এর তরফ থেকে রোহিতের দল থেকে ছিটকে যাওয়ার কথা জানিয়ে দেওয়া হয় ৷ কিন্তু এখনও পর্যন্ত রোহিতের পরিবর্ত হিসেবে কারও নাম ঘোষণা করা হয়নি ৷ মনে করা হচ্ছে পৃথ্বী শহ দলে আসতে পারেন রোহিতে জায়গায়। আগামী বুধবার থেকে ভারত ও নিউজ়িল্যান্ডের মধ্যে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ় শুরু হতে চলেছে ৷ তারপর তাদের মধ্যে দু'টি টেস্ট অনুষ্ঠিত হবে ৷
Loading...

No comments

Powered by Blogger.