সম্মান বাঁচানোর ম্যাচে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ধুঁকছে ভারতের ব্যাটসম্যানরা

Image result for ind vs nz 3rd odi 2020

তিন ম্যাচ সিরিজের প্রথম দুই ওয়ানডে হেরে ইতিমধ্যেই সিরিজ খুইয়ে বসেছে ভারত। তাই নিউজিল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় ও শেষ ওয়ানডেতে কোহলিদের জন্য কেবল সম্মান বাঁচানোর লড়াই। তবে মাউন্ট মুঙ্গানুইতে সেই লড়াইয়েও শুরুটা ভালো হয়নি বিরাট কোহলির দলের।
টসে হেরে ব্যাট করতে নেমে শুরুতেই কিউই বোলারদের সামনে পরাজয় স্বীকার করে ভারতীয় ব্যাটসম্যানরা। ইনিংসের দ্বিতীয় ওভারে দলীয় ৮ রানের মাথায় কাইল জেমিসনের বলে বোল্ড হন আগারওয়াল (১)।
এরপর বিরাট কোহলি ক্রিজে এসেও সুবিধা করতে পারেননি। টানা দ্বিতীয় ম্যাচে ব্যর্থ হলেন তিনি।  ৯ রান করে হামিশ বেনেটের বলে জেমিসনকেই ক্যাচ দেন ভারতীয় অধিনায়ক। আর তাতে ৩২ রানে ২ উইকেট হারায় ভারত।
তৃতীয় উইকেটে পৃথ্বির সঙ্গে শ্রেয়াস আয়ার বিপদটা কিছুটা সামলে ওঠার চেষ্টা করেছিলেন। তবে তাদের ৩০ রানের জুটিটি ভাঙে পৃথ্বির দুর্ভাগ্যজনক রানআউটে। ৪২ বলে ৩ বাউন্ডারি আর ২ ছক্কায় ৪০ রান করেন পৃথ্বি। কে এল রাহুলক্বে সঙ্গী করে ইনিংস এগিয়ে নিয়ে যেতে থাকেন শ্রেয়াস আইয়ার। কিন্তু নিজের ৬২ রানের মাথায় গ্রান্ডহোমের হাতে ক্যাচ দিয়ে জেমস নিশামের বলে আউট হন শ্রেয়াস। এখনও ৫৫ রানে ব্যাট করছেন রাহুল। তাঁর সঙ্গে রয়েছেন মনীষ পান্ডে। ৩৩ ওভার শেষে ৪ উইকেট হারিয়ে ভারতের রান ১৭৫।
Loading...

No comments

Powered by Blogger.