নিউজিল্যান্ডে ওডিআই সিরিজ হাতছাড়া করল ভারত

Image result for ind vs nz 2nd odi 2020

নিউজিল্যান্ডের বিরুদ্ধে আজ ছিল ডু অর ডাই ম্যাচ। কিন্তু আজকে ম্যাচ হারার সঙ্গে সঙ্গে সিরিজও হাতছাড়া করল টিম কোহলি। প্রথম ম্যাচের মত এদিনও স্ট্যান্ড করতে পারল না ওপেনিং জুটি। তারসঙ্গে ব্যর্থ হল মিডল অর্ডার। নতুন খেলোয়াড়রা সুযোগ পেলেও কাজে লাগাতে পারল না। একমাত্র শ্রেয়াস আইয়ার ধারাবাহিকতা বজায় রেখে এদিনের ম্যাচেও ভাল রান পেলেন। ৫২ রানের প্রয়োজনীয় ইনিংস খেলেন তিনি। পর পর দুটি ম্যাচে খারাপ ফল করলেন মায়াঙ্ক আগরওয়াল। মাত্র ৩ রান করে বেনেটের বলে রস টেলরের হাতে ক্যাচ দিয়ে প্যাভিলিয়নে ফেরেন। আরেক ওপেনার পৃথ্বী শ ১৯ বলে ২৪। 

Image result for ind vs nz 2nd odi 2020

মরণ বাঁচন লড়াইয়ের দিনে দাঁড়াতে পারলেন না অধিনায়ক বিরাট কোহলি। নিজের ১৫ রানের মাথায় টিম সাউদির বলে ক্লিন বোল্ড হন তিনি। কে এল রাহুলের কাছে থেকেও আজ সাহায্য পেল না দল। মাত্র ৪ রান করে সাজঘরে ফেরেন তিনি। এরপর জাদেজা ও নভদীপ সাইনির ব্যাটিনয়ের সময় কিছুটা আশা জাগে ভারতের। জাদেজার ৫৫ ও সাইনির ৪৫ রানের ইনিংস ভারতকে কিছুটা লড়াইতে ফেরালেও কাঙ্ক্ষিত জয় এনে দিতে পারেনি। ৪৮.৩ ওভারে ভারতের ইনিংস ২৫১ রানেই শেষ হয়ে যায়।

Image result for ind vs nz 2nd odi 2020

এর আগে টসে জিতে নিউজিল্যান্ডকে ব্যাট করতে পাঠান বিরাট কোহলি। ওপেনিং জুটিতে ৯৩ রান তোলে নিউজিল্যান্ড। গাপ্টিল করেন ৭৯ রান। প্রথম ম্যাচের মত এদিনও উজ্জ্বল ছিলেন রস ট্রেলার। ৭৪ বলে ৭৩ রানের ইনিংস খেলেন তিনি। মূলত ট্রেলার ও গাপ্টিলের দৌলতে নিউজিল্যান্ড ৮ উইকেটে ২৭৩ রান তুলতে সক্ষম হয়। এর পেছেন ভারতীয় বোলিং ও ফিল্ডিংয়ের অবদান অনেকখানি।
Loading...

No comments

Powered by Blogger.