কত টাকার মালিক সানি লিওন?


আলো ঝলমলে বলিউডে আসলেই টাকা উড়ে। তবে হ্যাঁ, এর জন্য প্রথম সারির তারকা হতে হবে। সেই অবস্থানে যাওয়া অনেক সাধনার বিষয়। বিশেষ করে যদি সেই তারকা  আসেন ফিল্মি পরিবারের বাইরে থেকে।
অনেকেই খেটে খুটে বিশ্বের অন্যতম এই সিনে ইন্ডাস্ট্রিতে জায়গা করে নিতে পেরেছেন। গত কয়েক বছরের হিসেব ধরলে এই তালিকায় সানি লিওন অবশ্যই থাকবেন। পর্নো অভিনেত্রীর ইমেজ মুছে বলিউডে স্টারডাম গড়া আসলেই কঠিন কাজ।
সানি সেই ফল পেয়েছেন হাতে নাতে। বর্তমানে তিনি কোটি কোটি টাকার মালিক। মুম্বাই ও যুক্তরাষ্ট্রে রয়েছে তার একটি করে বাংলো। ভারতের বাংলোটির দাম বাংলাদেশি মুদ্রায় ৩ কোটি ৬৭ লাখ টাকারও বেশি। যুক্তরাষ্ট্রের বাড়িটির দাম ২৩ কোটি টাকার মতো।
২০১২ সালে ‘জিসম টু’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয় সানির। এর আগে রিয়্যালিটি শো ‘বিগ বস’-এ অংশ নিয়ে প্রাথমিক খ্যাতি অর্জন করেন। এখনো পর্যন্ত ১৭ টি সিনেমায় অভিনয় করেছেন, যার মধ্যে ২টি সুপারহিট। এ ছাড়া আইটেম গান, স্টেজ শো, রিয়্যালিটি শো, বিজ্ঞাপনসহ অন্য খাতে তার পদচারণা রয়েছে।
ভারতীয় সংবাদমাধ্যম জানায়, সানি লিওনর প্রায় ১২০ কোটি টাকার সম্পত্তি রয়েছে। গড়ে তার বার্ষিক আয় আড়াই কোটি টাকা। তার গ্যারেজে রয়েছে দামি কয়েকটি গাড়ি। যার কোনো কোনোটি দাম দেড় কোটি টাকার মতো।
Loading...

No comments

Powered by Blogger.