রুক্মিণীর সিঁদুর পরা ছবি দেখে যা বললেন ‘প্রেমিক’ দেব



টালিউড সেনসেশন রুক্মিণীর সঙ্গে সুপারস্টার দেবের প্রণয় নিয়ে কথা হচ্ছে অনেক দিন। দেব রুক্মিণীকে শিগগিরিই ঘরে তুলে নিচ্ছেন এমন সংবাদও একাধিকবার ছাপা হয়েছে।এই আলোচনার মধ্যেই মাথায় সিঁদুর পরেছেন রুক্মিণী। তবে সেই সিঁদুর দেবের দেয়া নয়। কলকাতার আরেক নায়ক আবির রুক্মিণীর মাথায় সিঁদুর পরিয়ে দিয়েছেন। সেই দৃশ্য দেখে রুক্মিণীর প্রেমিক দেবের অনুভূতি কী?
তবে ঘটনা বাস্তবের নয়, সিনেমার। নায়ক জিতের প্রযোজনায় নির্মিত সুইজারল্যান্ড ছবির শুটিং চলছে। প্রচণ্ড শীতের মধ্যে উষ্ণ দৃশ্যে অভিনয় করতে হচ্ছে রুক্মিণীকে।
ছবিতে শিবুর চরিত্রে অভিনয় করছেন আবির। আর রুমি চরিত্রে রুক্মিণী। নতুন নায়কের জন্য সিঁদুর পরেছেন রুক্মিণী। এই সিঁদুর পরা লুক দেখে কী বললেন দেব? এমন প্রশ্নে রুক্মিণীর জবাব, আমায় খুব সুন্দর লাগছে, বলে জানিয়েছে দেব।
রুক্মিণী নতুন নায়কের সঙ্গে অভিনয়ে বেশ মানিয়ে নিয়েছেন। দিন-রাত শুটিং চলছে সুইজারল্যান্ডে। তাও আবার খোলা ছাদে। ‘ঠাণ্ডায় কাঁপতে কাঁপতে রাতে শুট করতে হচ্ছে। সারা রাত শিশির পড়ছে। রাতবিরাত চলছে শুটিং।
নতুন নায়ক আবিরকে নিয়ে কাজের অভিজ্ঞতা কেমন? জবাবে রুক্মিণী বলেন, আবির খুব সাহায্য করেছে আমায়। ও জানে আমি নতুন। আমার অসুবিধাগুলো ঠিক কী? সেটা বুঝে ও আমাকে কমফর্টেবল করেছে। যাতে আমি সহজে অভিনয়টা করতে পারি।
Loading...

No comments

Powered by Blogger.