খুদে কেজরি ‘মাফলারম্যান’ ঝড় তুলছে নেট দুনিয়ায়

Image result for mufflerman

একসময় আইকনিক ছবি হয়ে উঠেছিল মাফলার জড়ানো অরবিন্দ কেজরিওয়ালের চেহারা। প্রথম প্রথম কেজরির এই আটপৌরে পোষাক স্টেটমেন্ট নিয়ে হাসি তামাশা কম হয়নি।  এমনকি কেজরিওয়ালের নামই হয়ে গেল মাফলারম্যান। গত শনিবার দিল্লির ভোটের দিনেও এই চেহারাতেই দেখা গিয়েছিল আপ সুপ্রিমোকে।  সেই মাফলারম্যানকেই আবার দেখল নেট-দুনিয়া। তবে তাকে দেখে হাসি চাপতে পারছেন না কেউ। 
Image result for mufflerman

কারণ এই মাফলারম্যানের বয়স বড় জোর তিন-চার বছর। সে কেজরিওয়ালের মতো সেজে আকাশের দিকে আঙুল তুলেছে। আকাশে আঙুল তুলে যেন জয়ের দিকেই যেন ইঙ্গিত করছে সে। এই ছবিই মঙ্গলবার সকালে পোস্ট করা হয়েছে আপ-এর টুইটার হ্যান্ডেল থেকে। ক্যাপশন লেখা হয়েছে, ‘মাফলারম্যান’।

Image result for mufflerman

এই নিয়ে তিনবার অর্থাৎ রাজধানীতে হ্যাট্রিক করতে চলেছে আম আদমি পার্টি। আপ ঝড়ে দিল্লিতে প্রায় উড়েই গেছে বিজেপি ও কংগ্রেস। আসন্ন এই জয় নিয়েই এখন মেতে রয়েছে সোশ্যাল মিডিয়া। আর সেই মাতনে যেন অতিরিক্ত মজা জুড়ে দিয়েছে ছোট্ট মাফলারম্যান। ছোট্ট সেই খুদের মাথায় আপ টুপি, ঠোঁটের ওপর ছোট্ট গোঁফ আঁকা কেজরিওয়ালের মতোই, খয়েরি রঙের সোয়েটার, চোখেও কেজরিওয়ালের মতোই চশমা। আর মাফলার তো আছেই। ছোট্ট বাচ্চাটি যেন দিল্লির মুখ্যমন্ত্রীর খুদে সংস্করণ।
Loading...

No comments

Powered by Blogger.