নতুন মাইলফলক স্পর্শ করলেন রোনাল্ডো

Image result for ronaldo

ইতালিয়ান সিরি-এ লিগে নতুন মাইলফলক স্পর্শ করেছেন পর্তুগিজ রাজপুত্র ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। বর্তমান চ্যাম্পিয়ন জুভেন্তাসের হয়ে ফিওরেন্তিনার বিরুদ্ধে জোড়া গোল করে  ছুঁয়েছেন ৫০ গোলের কীর্তি!  রবিবার নিজেদের মাঠে ফিওরেন্তিনাকে ৩-০ গোলে হারায় মারিও সারির দল। এই জয়ে জোড়া গোল করেছেন রোনাল্ডো। সেই সঙ্গে জয়ে ফিরেছে বর্তমান চ্যাম্পিয়নরা। লিগে সবশেষ নাপোলির কাছে ২-১ গোলে হেরেছিল জুভিরা। শুরু থেকে বলের নিয়ন্ত্রণ ও আক্রমণে এগিয়ে থাকা জুভেন্তাস শুরুর দিকে সাফল্য না পেলেও ম্যাচের ৪০ মিনিটে রোনাল্ডোর স্পট কিকে এগিয়ে যায়। লিগে টানা ৯ ম্যাচে গোল করলেন সিআর সেভেন। 
Image result for ronaldo
এক গোলের লিড নিয়েই প্রথমার্ধের খেলা শেষ করে জুভেন্তাস। বিরতির পর ৭৭তম মিনিটে রদ্রিগো ব্যান্তানকুর ডি-বক্সের মধ্যে ফাউলের শিকার হলে ভিএআর দেখে আবারও পেনাল্টির বাঁশি বাজান রেফারি। গোলরক্ষককে ছিটকে দিয়ে স্কোরলাইন ২-০ করেন রোনালদো। চলতি লিগে এটি তার ১৯তম গোল। এই গোলের মধ্যে দিয়ে সবমিলিয়ে ৪৮ ম্যাচে ৫০ গোল করেছেন রোনালদো। শেষ দিকে আর্জেন্টাইন তারকা পাওলো দিবালার কর্নারে হেডে জাল খুঁজে নেন ডাচ তারকা ডি লিট।
Image result for ronaldo
আর এই জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান আরও মজবুত হলো জুভেন্তাসের। ২২ ম্যাচে ৫৪ পয়েন্ট সারির দলের। এক ম্যাচ কম খেলে ৪৮ পয়েন্ট নিয়ে দুইয়ে ইন্টার মিলান। দুই পয়েন্ট কম নিয়ে তিনে ল্যাজিও। হেরে যাওয়া ফিওরেন্তিনা আছে ১৪ নম্বরে।
Loading...

No comments

Powered by Blogger.