জীবনসঙ্গী হিসেবে যে ধরনের ছেলে পছন্দ সারার


ভালোবাসা দিবসে মুক্তি পাচ্ছে সারা আলি খান অভিনীত নতুন সিনেমা ‘লাভ আজ কাল’। তাই ইমতিয়াজ আলি পরিচালিত সিনেমাটির প্রচারণায় এখন ব্যস্ত সময় পার করছেন সাইফকন্যা। সেই ধারাবাহিকতায় কারিনার ‘হোয়াট ওমেন ওয়ান্ট’- এ হাজির হন সারা।
কারিনা-সারাকে নিয়ে চর্চা নিয়মিতই চলতে থাকে। তবে সব নিন্দুকের মুখ বন্ধ করে দিলেন কারিনা। সারাকে ওয়েলকাম জানাতে তিনি বললেন, এই শোতে শুধু তার একজন পরিবারের সদস্যরই আসা বাকি ছিল। এবার সেটাও পূরণ হয়ে গেল। স্বভাবতই সারার সঙ্গে জমে গেল আড্ডা। সারা ভীষণ বুদ্ধিমতী, সত্যিকথা বলতে সে ভয় পায় না। এমন কথা বহুবার বলতে শোনা গেছে কারিনা কাপুর খানকে।
জীবনসঙ্গী হিসেবে কেমন ছেলে পছন্দ সারা আলি খানের, জানালেন তা নিজেই। তার কথায়, যার রসবোধ আছে, যে মানুষ হিসেবে বেশ মজার- এমন কাউকেই সারার পছন্দ। এমনকি সেই ব্যক্তি খুব সুন্দর দেখতে না হলেও চলবে। সারা জানান, তার এমন ব্যক্তিই পছন্দ যাকে দেখিয়ে তিনি গর্বের সঙ্গে বলতে পারবেন এই ব্যক্তিটি শুধুই সারার। সামাজিক যোগাযোগ মাধ্যমে সারা ও কারিনার এই কথোপকথনের ভিডিওটি ছড়িয়ে পড়তেই নেটিজেনদের প্রশ্ন সারা কিংবা কারিনা কী তবে কার্তিক আরিয়ানের দিকেই ইঙ্গিত দিচ্ছেন?
শো’তে প্রেম-ভালোবাসা নিয়ে কথার ফাঁকেই তার অভিনীত ‘লাভ আজ কাল’ সিনেমার কথাও শেয়ার করেছেন সারা। ১১ বছর আগে সারার বাবা সাইফ ইমতিয়াজ আলির ‘লাভ আজ কাল’ সিনেমায় অভিনয় করেন। এতদিন পর ফের পরিচালক এই সিনেমা নতুনভাবে তৈরি করেছেন। তবে এটি কোনো সিক্যুয়েল নয় বলেই জানান সারা। সেই সময়ের ভালবাসার ধরন আর আজকের ভালোবাসার ধরনে ব্যাপক পরিবর্তন এসেছে।
Loading...

No comments

Powered by Blogger.