‘ধুম ৪’-এ ভিলেন অক্ষয়


বলিউডের অন্যতম জনপ্রিয় সিরিজ ‘ধুম’। এই সিরিজের প্রথম ছবি জন আব্রাহাম, দ্বিতীয়টিতে হৃত্বিক রোশন এবং তৃতীয়টিতে আমির খান অভিনয় করেছেন। তিন সুপারস্টারই নজর কেড়েছেন। কিন্তু এবার কার পালা? ‘ধুম ৪’-এ কোন তারকাকে দেখা যাবে ভিলেনের চরিত্রে? এ প্রশ্নের উত্তর জানতে ভক্তদের কৌতূহলের শেষ নেই।
‘ধুম ৪’ সিক্যুয়েলের কথা শুরুর পর থেকে রণবীর সিং, রণবীর কাপুর, শাহরুখ খান এমনকি সালমান খানের নাম উঠে এসেছিল বিভিন্ন সময়ে। সেই ধারাবাহিকতায় এবার উঠে এসেছে বক্স অফিসের রাজা অক্ষয় কুমারের। যশ রাজ ফিল্মসের ‘ধুম ৪’ ছবিতে বলিউড খিলাড়িই ভিলেনের কোট পরতে চলেছেন বলে খবর।
এই খবর নিয়ে টুইটারেও বেশ শোরগোল পড়ে গেছে। টুইটে ঘোষণা করা হয়েছে, সব জল্পনার অবসান। ‘ধুম ৪’- এ অক্ষয় কুমারই থাকছেন। তবে এখনও খবরটা অফিসিয়ালি ঘোষণা করা হয়নি। তবে সোশ্যাল মিডিয়ায় এই খবর ছড়াতেই নেটপাড়ায় হৈ চৈ পড়ে গেছে।
অক্ষয় কুমারকে আগামীতে দেখা যাবে রোহিত শেঠি পরিচালিত ‘সূর্যবংশী’ ছবিতে। এখানে তার নায়িকা ক্যাটরিনা কাইফ। এছাড়া ‘লক্ষ্মী বোম’, ‘বেল বোটম’, ‘পৃথ্বিরাজ’-এর মতো অনেক প্রজেক্ট রয়েছে খিলাড়ির হাতে। অক্ষয়কে শেষ দেখা গেছে ব্লকবাস্টার ‘মিশন মঙ্গল’ ছবিতে।
Loading...

No comments

Powered by Blogger.