বাবার চরিত্রে পরমব্রত


টলিউডের জনপ্রিয় অভিনেতাদের অন্যতম পরমব্রত চট্টোপাধ্যায়। ফেলুদা, প্রেমিক, বন্ধু ও স্বামী থেকে শুরু করে কেরিয়ারে নানা চরিত্রে দেখা গেছে তাকে। তবে এবার আর তিনি প্রেমিক, বন্ধু কিংবা দায়িত্ববান স্বামী নন। সরাসরি বাবার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে পরমব্রতকে। এই প্রথম তিনি মধ্যবয়স্ক বাবার চরিত্রে অভিনয় করছেন।
সম্প্রতি থ্রিলার গল্পে ‘অন্তর্ধান’ নামে একটি ছবি বানিয়েছেন নির্মাতা অরিন্দম ভট্টাচার্য। সেখানেই কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায়কে। এই ছবিতে আরও রয়েছেন তনুশ্রী চক্রবর্তী এবং মোহর চৌধুরী। সদ্য মুক্তি পেয়েছে এই ছবির টিজার।
‘অন্তর্ধান’-এ প্রথমবার বাবার চরিত্রে অভিনয় করতে গিয়ে খুব একটা চিন্তিত নন পরমব্রত। তিনি টাইপকাস্ট হয়ে যাবেন না এই আত্মবিশ্বাসটুকু তার আছে। এক বাবা-মায়ের সন্তান হারিয়ে যায়। সারাক্ষণ আতঙ্কের মধ্যে কাটানো আর মেয়ে হারিয়ে যাওয়া নিয়ে রহস্য- দুটোই রয়েছে এই ছবিতে।
ছবিতে তনুশ্রী চক্রবর্তীকে দেখা যাবে সাধারণ গৃহবধূর ভূমিকায়। অন্যান্য চরিত্রে আরও আছেন মমতা শংকর এবং রজতাভ রায়্। সিমলাতে হয়েছে এই ছবির শুটিং। প্রায় পুরো কাজই হয়েছে আউটডোরে। আগামী ১৭ এপ্রিল মুক্তি পাবে ‘অন্তর্ধান’।
Loading...

No comments

Powered by Blogger.