হাসপাতালে স্বস্তিকার বাবা


বাংলা সিনেমা ও সিরিয়ালের জনপ্রিয় প্রবীণ অভিনেতা সন্তু মুখোপাধ্যায়। আরও ভালোভাবে বলতে গেলে, তিনি ইন্ডাস্ট্রির হট সেনেসশেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ের বাবা। তীব্র শ্বাসকষ্টের জেরে এই অভিনেতাকে ঢাকুরিয়ার আমরি হাসপাতালে ভর্তি করা হয়েছে। সন্তু মুখোপাধ্যায় আপাতত আইটিইউতে নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন।
মঙ্গলবার রাতে বাড়িতে অসুস্থ হয়ে পড়েন সন্তু মুখোপাধ্যায়। এদিন তীব্র শ্বাসকষ্ট শুরু হয় তার। দ্রুত তাকে নিয়ে যাওয়া হয় ঢাকুরিয়া আমরি হাসপাতালে। সঙ্গে ছিলেন মেয়ে স্বস্তিকা মুখোপাধ্যায়।
হাসপাতাল সূত্রে জানানো হয়েছে, অভিনেতার রক্তে হিমোগ্লোবিনের মাত্রা অনেকটাই কমে গেছে। পটাশিয়ামের মাত্রাও কম। সঙ্গে শ্বাসকষ্ট তো আছেই। দীর্ঘদিন ধরে হাইপারটেনশন ও ব্লাড সুগারের রোগী ৬৮ বছরের সন্তু। প্রাথমিকভাবে চিকিৎসকেরা উদ্বিগ্ন থাকলেও চিকিৎসায় সাড়া দিচ্ছেন তিনি। এখন তার শারীরিক অবস্থা অনেকটাই স্থিতিশীল বলে দাবি চিকিৎসকদের। তবে আরও তিন দিন তাকে পর্যবেক্ষণে রাখা হবে।
পরিচালক তরুণ মজুমদারের ‘সংসার সীমান্ত’ দিয়ে বাংলা ছবিতে যাত্রা শুরু হয়েছিল অভিনেতা সন্তু মুখোপাধ্যায়ের। তার পরে প্রায় শতাধিক চলচ্চিত্রে অভিনয় করে কলকাতার বাঙালিদের মন জয় করেছেন তিনি। টেলিভিশন সিরিয়ালেও নিয়মিত অভিনয় করতে দেখা যায় তাকে।
Loading...

No comments

Powered by Blogger.