রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে শচীন,সেহবাগ, লারা


শচীন তেন্ডুলকর আর ব্রায়ান লারার মত প্রাক্তন দিগগজের ব্যাটিংকে প্রত্যেক ক্রিকেট সমর্থক মিস করেন। এই দুজনের ব্যাটিং দেখার জন্য সমর্থকরা যথেষ্ট উৎসুক থাকেন, কিন্তু যখন থেকে এই দুই তারকা অবসর নিয়েছেন তখন থেকে এই দুজনের সমর্থকরা এদের ব্যাটিংয়ের মজা নেওয়ার সুযোগ পাচ্ছেন না। কিন্তু এর মধ্যে এদের সমর্থকদের জন্য একটা খুশির খবর সামনে এসেছে।
শচীন লারা খেলবেন রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ টুর্নামেন্ট
শচীন তেন্ডুলকর আর ব্রায়ান লারার মত মহান প্রাক্তন ক্রিকেটার আগামী বাস থেকে ভারতে রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজের জন্য মাঠে নামবেন। সমর্থকদের জন্য এটা ভাল ব্যাপার যে তারা নিজেদের পুরনো পছন্দের খেলোয়াড়দের আরো একবার দেখার সুযোগ পাবেন।

পাঁচটি দেশের মধ্যে খেলা হবে টুর্নামেন্ট
রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজের এই টি-২০ টুর্নামেন্টে পাঁচটি দেশ অংশগ্রহণ করবে। অস্ট্রেলিয়া, দক্ষিণ আফ্রিকা, শ্রীলঙ্কা, ওয়েস্টইন্ডিজ আর ভারত এই টুর্নামেন্টে অংশগ্রহণ করবে। ইংল্যান্ড, নিউজিল্যান্ড আর পাকিস্তানের মত দেশ এই টুর্নামেন্ট খেলবে না। এটা সমর্থকদের জন্য সামান্য নিরাশার কথা অবশ্যই কিন্তু অস্ট্রেলিয়া, দক্ষিণ আফ্রিকা, শ্রীলঙ্কা, ওয়েস্টইন্ডিজ আর ভারতের মত পাঁচটি শক্তিশালী দলের কারণে এই টুর্নামেন্ট রোমাঞ্চকর হওয়ার পুরো সম্ভাবনা রয়েছে।
সহবাগ আর ব্রেট লির মত ক্রিকেটারও নেবেন অংশ
ভারতীয় দলের হয়ে শচীন তেন্ডুলকর আর ওয়েস্টইন্ডিজের হয়ে ব্রায়ান লারার এই টুর্নামেন্টে খেলা নিশ্চিত। অন্যদিকে ভারতের বীরেন্দ্র সেহবাগ, অস্ট্রেলিয়ার ব্রেট লি, শ্রীলঙ্কার তিলকরত্নে দিলশান আর দক্ষিণ আফ্রিকার জন্টি রোডসও এই টুর্নামেন্টে অংশ নেবেন। এই টুর্নামেন্ট ২০২০তে ২ থেকে ১৬ ফেব্রুয়ারির মধ্যে খেলা হবে। অস্ট্রেলিয়া, দক্ষিণ আফ্রিকা, শ্রীলঙ্কা, ওয়েস্টইন্ডিজ আর ভারতের আরো বেশকিছু নামী প্রাক্তন ক্রিকেটারকে এই টুর্নামেন্টে খেলতে দেখা যাবে। বর্তমানে ম্যাচগুলি কোন কোন স্টেডিয়ামে খেলা হবে এই বিষয়ে এখনো ঘোষণা হয়নি।
Loading...

No comments

Powered by Blogger.