ইলেকট্রিক দোকানে চুরির ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য



বাঁকুড়া : একটি ইলেকট্রনিক এর দোকানে  চুরির ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য বাঁকুড়া লালবাজার এলাকায়।
রাতের অন্ধকারে একটি ইলেকট্রনিক এর দোকান থেকে বেশ কিছু মোবাইল ও ক্যাশ বাক্স থেকে টাকা  চুরির ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য তৈরি হলো । ঘটনাটি ঘটেছে বাঁকুড়া শহরের লালবাজার সেকেন্ড ফিডা রোড এলাকায় ।  স্থানীয় সূত্রে জানা যায় ,  ইলেকট্রনিক্স দোকানে রাতের অন্ধকারে ফলস সিলিং ভেঙে চোরের দল প্রবেশ করে এবং দোকান থেকে বেশকিছু মোবাইল ও ২০ থেকে ২৫ হাজার টাকা নিয়ে চম্পট দেয় চোরেরা ।
আজ সকালে দোকান মালিক বাঁকুড়া সদর থানায় খবর দিলে ঘটনাস্থলে আসে বাঁকুড়া সদর থানার পুলিশ। তদন্তের সময় বেশ কয়েকটি মোবাইল উদ্ধার হয় ওই দোকানের সিলিং এর উপর থেকে । তবে এই ঘটনা কে বা কারা ঘটালো নাকি এই ঘটনার সঙ্গে পরিচিত কেউ জড়িত রয়েছে সেই নিয়ে উঠছে প্রশ্ন । তবে রাতের অন্ধকারে বাঁকুড়ার মত ব্যস্ততম শহরে এভাবে চুরির ঘটনা নিয়ে উঠছে পুলিশ প্রশাসনের ভূমিকা নিয়ে প্রশ্ন।

দেবেন্দ্র আগরওয়াল নামে দোকান আধিকারিক বলেন ,  অন্যান্য দিনের মতো গতকালও যথারীতি দোকান বন্ধ করে বাড়ি গিয়েছি । আজ সকালে এসে দেখি উপরের সিলিং ভাঙ্গা ১৫ থেকে ২০ টা মোবাইল উধাও হয়ে গিয়েছে এবং ২০ থেকে ২৫ হাজার টাকা লুট হয়েছে বলে তিনি জানান । তবে এই ঘটনার সঙ্গে পরিচিত কেউ আছে বলেই মনে করছেন তিনি । পুরো ঘটনার তদন্ত শুরু করেছে বাঁকুড়া সদর থানার পুলিশ ।
Loading...

No comments

Powered by Blogger.