আগ্নেয়াস্ত্র সহ উদ্ধার জাল নোট, চাঞ্চল্য




মালদা:গোপন সূত্রের খবর অভিযান চালিয়ে জালনোট ও অত্যাধুনিক আগ্নেয়াস্ত্র সহ ফেরার দুষ্কৃতীকে গ্রেফতার করলো মালদার কালিয়াচক থানার পুলিশ।শুক্রবার ধৃত ব্যক্তিকে মালদা জেলা আদালতে পাঠিয়ে ঘটনার তদন্তে নেমেছে কালিয়াচক থানার পুলিশ।

পুলিশ সূত্রে জানাগেছে, ধৃত ব্যক্তির নাম আলিম শেখ(২৮)। কালিয়াচক থানার দারিয়াপুর নোয়াবস্তি এলাকার বাসিন্দা। ধৃতের কাছ থেকে উদ্ধার হয়েছে এক লক্ষ টাকার জালনোট,একটি নাইন এমএম পিস্তল,একটি ম্যাগাজিন ও পাঁচ রাউন্ড কার্তুজ।উদ্ধার হওয়া জালনোট গুলি সমস্তই দু'হাজার টাকার নোট। কালিয়াচক থানার দারিয়াপুর বাইসি হাই মাদ্রাসা এলাকা থেকে ধৃতকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ জানিয়েছে, গোপন সূত্রে খবর পেয়ে বৃহস্পতিবার গভীর রাতে কালিয়াচক থানার পুলিশের একটি দল অভিযান চালায়  দারিয়াপুর এলাকায়।সেখানে ৩৪নাম্বার জাতীয় সড়ক কাছে হাই মাদ্রাসার কাছে ওই ব্যক্তিকে উদ্দেশ্যহীন ভাবে ঘুরাঘুরি করতে দেখে পুলিশের সন্দেহ হওয়ায় ওই ব্যক্তিকে আটক করে তল্লাশি চালালে উদ্ধার হয় জালনোট,আগ্নেয়াস্ত্র ও কার্তুজ।প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান,দুষ্কৃতী মূলক কাজের উদ্দেশ্যেই এই এলাকায় দাঁড়িয়ে ছিলো।ধৃতের বিরুদ্ধে পুলিশের খাতায় একাধিক মামলা রয়েছে। দীর্ঘদিন ধরে তার খোঁজ চালাচ্ছিল পুলিশ।অবশেষে এদিন ধরা পড়ে।ধৃতকে ৭ দিনের পুলিশি হেফাজতের আবেদন জানিয়েছে মালদা জেলা আদালতে পাঠানোর পাশাপাশি ঘটনার তদন্তে নেমেছে কালিয়াচক থানার পুলিশ।
Loading...

No comments

Powered by Blogger.