কালিয়াগঞ্জ থেকে দুটি উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সরকারি বাস পরিসেবার শুভ সূচনা



  কালিয়াগঞ্জ থেকে দুটি উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সরকারি বাস পরিসেবার শুভ সূচনা 



দীর্ঘ দিনের দাবি মেনে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্ধ্যোপাধ্যায়ের অনুপ্রেরনায় এবং পরিবহন মন্ত্রী সুভেন্দু অধিকারী উদ্যোগে পরিবহন ব্যবস্থার সার্বিক উন্নয়ন ও যাত্রী সাধারনের সুবিদার্থে দুটি নতুন বাস পরিসেবা চালু হল উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ থেকে।


কালিয়াগঞ্জ থেকে কলকাতাগামি সকালে কোন প্রকার ট্রেন পরিসেবা না থাকা সাধারণ মানুষের দাবি ছিলো ভোরে কলকাতাগামি তেভাগা এক্সপ্রেস ধরার জন্য দক্ষিন দিনাজপুর জেলার বুনিয়াদপুর পর্যন্ত বাস পরিসেবা চালু হোক। গত বিধানসভার উপনির্বাচনে তৃণমূলের প্রচারে ছিল যদি তৃনমূল জয়ী হয় তাহলে সরকারি বাস পরিসেবা চালু হবে। সেই মতাবেক শুক্রবার ভোর ৫ টায় কালিয়াগঞ্জ - রানাঘাট তেভাগা লিংক উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সরকারি বাস পরিসেবার শুভ সূচনা হয়।



তার সাথে এদিন রায়গঞ্জ - বালুরঘাট ভায়া কুনোর আরেকটি বাস পরিসেবার শুভ সূচনা হয়। এদিন ভোরে সবুজ পতাকা উড়িয়ে বাস দুটির শুভ সুচনা করেন কালিয়াগঞ্জের বিধায়ক তপণ দেবসিংহ। এছাড়াও উপস্থিত ছিলেন কালিয়াগঞ্জ পুরসভার পুরপ্রধান কার্তিক চন্দ্র পাল, উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্থার রায়গঞ্জ ডিভিসনাল ম্যানেজার সুবির সাহা সহ অন্যান্যরা। দীর্ঘ দিনের দাবি পুরন হওয়ায় খুশি কালিয়াগঞ্জের মানুষ।


Loading...

No comments

Powered by Blogger.