জেফ বেজোসের বিরুদ্ধে মানহানির মামলা করলেন প্রেমিকার ভাই



জেফ বেজোসের বিরুদ্ধে মানহানির মামলা করলেন প্রেমিকার ভাই

আমাজনের প্রতিষ্ঠাতা এবং সিইও জেফ বেজোসের বিরুদ্ধে মানহানির মামলা করলেন তারই প্রেমিকার ভাই। মার্কিন পত্রিকা ন্যাশনাল এনকোয়ারারের কাছে জেফ এবং তার প্রেমিকার অন্তরঙ্গ মেসেজ এবং ছবি প্রকাশ করেছিলেন প্রেমিকার ভাই মাইকেল সানচেজ, এমন অভিযোগ করেছিলেন বেজোস। এবার সেই অভিযোগের প্রেক্ষিতেই পাল্টা আমাজন কর্তার বিরুদ্ধে মানহানির মামলা করলেন প্রেমিকার ভাই মাইকেল।

২০১৯ সালের জানুয়ারিতে ওই মার্কিন পত্রিকা লরেন সানচেজের সঙ্গে জেফ বেজোসের বিবাহ বহির্ভূত সম্পর্কের কথা প্রকাশ করেছিল। জেফ এবং লরেনের একাধিক অন্তরঙ্গ ছবি এবং টেক্সট মেসেজও প্রকাশ করেছিল ওই পত্রিকা।

জেফ অভিযোগ করে জানান, তার প্রেমিকার ভাই মাইকেলই এসব ফাঁস করেছেন। সম্প্রতি মাইকেলের বিরুদ্ধে আরও অভিযোগ উঠেছে, বিনিময়ে ওই মার্কিন পত্রিকার কাছ থেকে এক কোটি ৪২ লাখ ৯২ হাজার টাকাও নেন মাইকেল। শুধু মাইকেলের বিরুদ্ধেই নয়, ওই মার্কিন পত্রিকা ছবি প্রকাশ করে তাকে ব্ল্যাকমেল করছে এবং মোটা টাকা দাবি করছে, এমনও অভিযোগ জানিয়েছিলেন বেজোস। প্রেমিকার ভাই মাইকেল বারবারই তার বিরুদ্ধে ওঠা এই অভিযোগ অস্বীকার করে আসছেন। তিনি জানিয়েছেন, বেজোসের এই অভিযোগের পর তার বাড়িতে এফবিআই হানা দেয়। এর ফলে প্রতিবেশীদের সামনে তাকে চরম হেনস্থায় পড়তে হয়েছে। সে কারণেই এবার পাল্টা বেজোসের নামেই মানহানির মামলা করলেন তিনি।

Loading...

No comments

Powered by Blogger.