অস্ট্রেলিয়া দলে ফিরলেন ম্যাক্সওয়েল




       অস্ট্রেলিয়া দলে ফিরলেন ম্যাক্সওয়েল 


জাতীয় দলে ফিরলেন অস্ট্রেলিয়ার মারকুটে ব্যাটসম্যান গ্লেন ম্যাক্সওয়েল। চলতি মাসে অজিদের দক্ষিণ আফ্রিকা সফরে ওয়ানডে ও টি-টোয়েন্টি দলে সুযোগ হয়েছে তার।

এর আগে, মানসিক অবসাদের জন্য গত বছর ক্রিকেট থেকে সাময়িক বিরতি নিয়েছিলেন ম্যাক্সওয়েল। তবে ফিরে অস্ট্রেলিয়ান ঘরোয়া বিগ ব্যাশে মেলবোর্ন স্টার্সকে নেতৃত্ব দিয়ে ব্যাট হাতেও দারুণ সফল ছিলেন এই তারকা ব্যাটসম্যান।

ম্যাক্সওয়েল সুযোগ পেলেও তারই মেলবোর্ন সতীর্থ মার্কাস স্টোইনিস বিগ ব্যাশে সর্বোচ্চ রান সংগ্রাহক হওয়ার পরও ব্রাত্য রয়ে গেলেন। ডেভিড ওয়ার্নার, অ্যারন ফিঞ্চ ও স্টিভেন স্মিথরা ইনজুরিতে পড়লে তবেই স্ট্যান্ডবাই হিসেবে জায়গা পাবেন তিনি।
অস্ট্রেলিয়া জাতীয় দল প্রোটিয়া সফরে তিন ম্যাচের টি-টোয়েন্টি ও সমান তিনটি ওয়ানডে খেলবে। আগামী ২১ ফেব্রুয়ারি জোহানেসবার্গে সিরিজের প্রথম টি-টোয়েন্টি অনুষ্ঠিত হবে।

অস্ট্রেলিয়া দল:
টি-টোয়েন্টি:
অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), শেন অ্যাবোট, অ্যাশটন অ্যাগার, অ্যালেক্স ক্যারি (উইকেটরক্ষক), প্যাট কামিন্স (সহ-অধিনায়ক), মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, ঝাই রিচার্ডসন, কেন রিচার্ডসন, স্টিভেন স্মিথ, মিচেল স্টার্ক, ম্যাথিউ ওয়েড, ডেভিড ওয়ার্নার, অ্যাডাম জাম্পা।

ওয়ানডে:
অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), অ্যাশটন অ্যাগার, অ্যালেক্স ক্যারি (উইকেটরক্ষক), প্যাট কামিন্স (সহ-অধিনায়ক), জশ হ্যাজেলউড, মার্নাস লাবুশানে, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, কেন রিচার্ডসন, স্টিভেন স্মিথ, মিচেল স্টার্ক, ম্যাথিউ ওয়েড, ডেভিড ওয়ার্নার, অ্যাডাম জাম্পা।

Loading...

No comments

Powered by Blogger.