ম্যানচেস্টার সিটির বিরুদ্ধে টটেনহ্যামের জয়



ম্যানচেস্টার সিটির বিরুদ্ধে টটেনহ্যামের জয়

অপ্রত্যাশিত ভাবে হেরে গেল ম্যানচেস্টার সিটি। টটেনহ্যামের কাছে গত  রবিবার রাতে দুই গোলে হেরে গেল ম্যানচেস্টার সিটি। হেরে যাওয়ায় সিটি পয়েন্ট তালিকায় দুই নম্বরই রইল। কিন্তু ঘাড়ের কাছে নিঃশ্বাস ফেলছে লেস্টার সিটি।

কেন এই হার ? দিনটা সিটির ছিল না। গোলের সুযোগ পায়নি তা কিন্তু নয়। কিন্তু ৬০ মিনিটে দ্বিতীয় হলুদ কার্ড দেখে জিনচেঙ্কো মাঠের বাইরে চলে যেতেই টটেনহ্যাম ডানা মেলে। দু'টো গোল তারপরেই দেয় তারা। গুয়ার্দিওলার যুগে সিটি এই প্রথম পরপর দু'ম্যাচে গোল পেল না। মানুয়েল পেয়েগ্রিনির আমলে ২০১৬ সালে শেষবার এমন হয়েছিল।

ম্যাচে শুরুর কিছুটা সময় চাপ ধরে রাখা টটেনহ্যাম। তবে ২৬ তম মিনিটে এগিয়েও যেতে পারতো ম্যানচেস্টার সিটি, তবে আগুয়েরোর শট পোস্টে বাধা পায়। ৩৬ তম মিনিটে আগুয়েরো ডি-বক্সে ফাউলের শিকার হলে ভিএআরের সাহায্যে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। তবে জার্মান মিডফিল্ডার ইলকাই গিনদোয়ানের শট ঠেকিয়ে দেন টটেনহ্যাম গোলরক্ষক উগো লরিস। দ্বিতীয়ার্ধের ৬০ তম মিনিটে বড় ধাক্কা খায় সিটি। প্রতিপক্ষের হ্যারি উইঙ্কসকে ফাউল করে দ্বিতীয় হলুদ কার্ড দেখেন ইউক্রেনের ডিফেন্ডার ওলেকসান্দের জিনচেঙ্কো। এরপর ৬৩ তম মিনিটে লুকাস মৌরার একটু উঁচু করে বাড়ানো বল ডি-বক্সে বুক দিয়ে নামিয়ে ডান পায়ের দারুণ ভলিতে গোল করেন ডাচ ফরোয়ার্ড স্টিভেন বেহরভেন। ৭১তম মিনিটে দক্ষিণ কোরিয়ার ফরোয়ার্ড সন হিউং মিনের শট ম্যানচেস্টার সিটির ডিফেন্ডার ফের্নান্দিনিয়োর পায়ে লেগে জালে জড়ায়।

Loading...

No comments

Powered by Blogger.