'বাংলা মোদের গর্ব' অনুষ্ঠানের সূচনা দক্ষিণ চব্বিশ পরগনায়




'বাংলা মোদের গর্ব' অনুষ্ঠানের সূচনা দক্ষিণ চব্বিশ পরগনায়

তথ্য ও সংস্কৃতি দফতরের পরিচালনায় এবং দক্ষিণ চব্বিশ পরগনা জেলা প্রশাসনের সহযোগিতায় শুক্রবার ডায়মন্ড হারবারে সূচনা হল রাজ্য সরকারের পরিকল্পনায় 'বাংলা মোদের গর্ব' অনুষ্ঠান। ডায়মন্ডহারবার রবীন্দ্রভবনে এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংখ্যালঘু উন্নয়ন দফতরের মন্ত্রী গিয়াসউদ্দিন মোল্লা, জেলাশাসক পি উলগানাথন, মহকুমা শাসক সুকান্ত সাহা, জেলার বিধায়ক, জেলাপরিষদের কর্মাধ্যক্ষরা।
তাঁদের স্বাগত জানান জেলা তথ্য ও সংস্কৃতি দফতরের আধিকারিক লিপিকা বন্দ্যোপাধ্যায়। অনুষ্ঠানের শুরুতে পুরুলিয়ার ছৌ-শিল্পীরা তাঁদের নৃত্য পরিবেশন করেন। এদিন অনুষ্ঠানে উপস্থিত জেলাশাসক জানান, দক্ষিণ চব্বিশ পরগনা জেলা উন্নয়নের দিকে অনেকটাই এগিয়ে গিয়েছে। রাজ্য সরকারের ঘোষিত প্রায় তিনশো প্রকল্পের সুবিধা পাচ্ছেন জেলার প্রচুর মানুষ। জন্ম থেকে মৃত্যু পর্যন্ত চালু রয়েছে বিভিন্ন সরকারি প্রকল্প। সাম্প্রতিক বুলবুল ঝড়ে ক্ষতিগ্রস্ত প্রায় সাড়ে তিন লক্ষ পরিবারের কাছে ত্রাণ পৌঁছে দিতে পেরেছে জেলা প্রশাসন। সবই রাজ্য সরকারের ব্যবস্থাপনায় সম্ভব হয়েছে। আর তাইতো বাংলা মোদের গর্ব।
এদিন সন্ধ্যায় অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন শিবাজী চট্টোপাধ্যায় ও অরুন্ধতী হোমচৌধুরী। তিনদিনের এই অনুষ্ঠান চলবে ২ ফেব্রুয়ারি পর্যন্ত।
Loading...

No comments

Powered by Blogger.