মুখ্যমন্ত্রী কালিয়াগঞ্জে প্রশাসনিক রিভিউ মিটিং করবেন,জেলা প্রশাসনের তৎপরতা তুঙ্গে



মুখ্যমন্ত্রী কালিয়াগঞ্জে প্রশাসনিক রিভিউ মিটিং করবেন,জেলা প্রশাসনের তৎপরতা তুঙ্গে 


রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আগামী ৩ রা মার্চ উত্তর দিনাজপুর জেলার প্রশাসনিক রিভিউ মিটিং করতে আচ্ছেন কালিয়াগঞ্জের কলেজ মাঠে। সেদিন তিনি দুপুরে প্রশাসনিক সভায় যোগ দিবেন। সেদিন বেশ কিছু উপভোক্তাদের হাতে বিভিন্ন সরকারি প্রকল্প তুলে দিবেন এবং বেশ কিছু প্রকল্পের শিলান্যাস ও উদ্ধোধন করবে। সেই অনুসারে জেলা প্রশাসনের তৎপরতা তুঙ্গে। জোর কদমে চলছে প্রশাসনিক সভাস্থলের নির্মানের কাজ। মুখ্যমন্ত্রীর সভাকে সাফল্য মন্ডিত করতে বৃহস্পতিবার বিকালে উত্তর দিনাজপুর জেলা তৃণমূল কংগ্রেসের ডাকে কালিয়াগঞ্জের নজমূ নাট্য নিকেতনে একটি সভার আয়োজন করা হয়।



এদিনের সভায় উপস্থিত ছিলেন জেলা তৃণমূল সভাপতি কানাইয়ালাল আগরওয়াল, রাজ্যে শ্রম দপ্তরের রাষ্ট্রমন্ত্রী গোলাম রব্বা, জেলা তৃণমূলের চেয়ারম্যান অমল আচার্য, কালিয়াগঞ্জের বিধায়ক তপণ দেবসিংহ, কালিয়াগঞ্জ ও রায়গঞ্জ পুরসভার পুরপ্রধান কার্তিক চন্দ্র পাল ও সন্দিপ বিশ্বাস সহ জেলা তৃণমূল সভাপতি।



এদিন রাজ্যে শ্রম দপ্তরের রাষ্ট্রমন্ত্রী গোলাম রব্বানী জানান, মুখ্যমন্ত্রী রাজ্যে আসার পড় থেকে মহাকরনকে জেলায় জেলায় নিয়ে গিয়ে প্রাশাসনিক সভা করেন। যাতে মানুষ সরকারি প্রকল্প থেকে বঞ্চিত না হয় এবং সরকারি প্রকল্পের বাস্তব কাজ হয়।  মমতা বন্ধ্যোপাধ্যায় মুখ্যমন্ত্রী হবার পড় উত্তর দিনাজপুর জেলার বিভিন্ন ব্লকে এলেও কালিয়াগঞ্জে আসেননি। সদ্য বিধানসভার উপনির্বাচনে তৃণমূল প্রার্থী জয়লাভের পড় তিনি  কথা দিয়েছিলেন কালিয়াগঞ্জে আসবেন। সেই মতাবেক তিনি ৩ রা মার্চ কালিয়াগঞ্জে প্রশাসনিক সভা করতে আসবেন। এবং বেশ কিছু প্রকল্পের শিলান্যাস ও উদ্ধোধন করবেন।


Loading...

No comments

Powered by Blogger.