করোনা ভাইরাস থামিয়ে দিল সাইক্লিস্টদের মালয়েশিয়া যাত্রা



করোনা ভাইরাস থামিয়ে দিল সাইক্লিস্টদের মালয়েশিয়া যাত্রা


কয়েকদিন আগে বাংলাদেশ সাইক্লিং ফেডারেশন ঘটা করে লোগো উন্মোচন করেও স্থগিত করেছে বঙ্গবন্ধু স্ট্যান্ট সাইক্লিং প্রতিযোগিতা। করোনা ভাইরাসের কারণে বিভিন্ন দেশ টুর্নামেন্ট স্থগিতের অনুরোধ করলে বাংলাদেশ সব প্রস্তুতি থাকার পরও ফেব্রুয়ারিতে নির্ধারিত সময়ে টুর্নামেন্ট না করার সিদ্ধান্ত নেয়। এতে করে নিজ দেশে একটি আন্তর্জাতিক টুর্নামেন্ট খেলা থেকে বঞ্চিত হন বাংলাদেশের সাইক্লিস্টরা। এই টুর্নামেন্ট আবার কবে হবে, তা নিশ্চিত নয়।

আবারো সাইক্লিস্টদের জন্য দুঃসংবাদ। আগামী মার্চে মালয়েশিয়ার কুয়ালামপুরে নির্ধারিত ৪০তম এশিয়ান রোড চ্যাম্পিয়নও স্থগিত করা হয়েছে। বাংলাদেশ সাইক্লিং ফেডারেশন সূত্রে জানা গেছে এ তথ্য। ১৭ থেকে ২২ মার্চ হওয়ার কথা ছিল এই টুর্নামেন্ট। এখানে বাংলাদেশের ১০ জন সাইক্লিস্টের অংশ নেয়ার কথা ছিল। তারা হলেন-নাছরিন সুলতানা, স্নিগ্ধা আক্তার, আল আমিন, নজরুল ইসলাম, কাজী রিফাত, নিশী খাতুন, তাম্মাদ বিল খয়ের, খন্দকার মাহবুব, সূবর্ণা বর্মা ও বিশ্বাস ফয়সাল হোসেন।

এর আগে করোনা ভাইরাসের কারণে চীনযাত্রা বাতিল হয়েছে বাংলাদেশের অ্যাথলেটদের। এশিয়ান ইনডোর অ্যাথলেটিকস হওয়ার কথা ছিল করোনা ভাইরাস আক্রান্ত দেশটিতে।


Loading...

No comments

Powered by Blogger.