ক্লার্ক-কাইলির ৩৪১ কোটি টাকার বিচ্ছেদ



ক্লার্ক-কাইলির ৩৪১ কোটি টাকার বিচ্ছেদ


প্রায় সাত বছরের দাম্পত্য জীবনের ইতি টানলেন অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক মাইকেল ক্লার্ক ও তার স্ত্রী কাইলি। অবশ্য বেশ কিছুদিন আগেই বিবাহ বিচ্ছেদ ঘটে তাদের। তবে এতদিন বিষয়টি গোপন রাখেন তারা। অবশেষে আনুষ্ঠানিক বিজ্ঞপ্তির মাধ্যমে সেই খবর প্রকাশ্যে আনলেন সদ্য প্রাক্তন হওয়া এ জুটি।

সম্মিলিত বিজ্ঞপ্তিতে তারা লিখেছেন, একের অন্যের প্রতি সর্বোচ্চ সম্মান-শ্রদ্ধা রেখেই আমরা এ সিদ্ধান্ত নিয়েছি। এ ক্ষেত্রে দুজনের মতামতকেই প্রাধান্য দেয়া হয়েছে। পারস্পারিক বিবেচনায় বিচ্ছেদের পথে হেঁটেছি। আমরা মনে করেছি, এটিই আমাদের জন্য সবচেয়ে ভালো হবে। তবে আমরা দুজন একসঙ্গে আমাদের মেয়ের দেখাশোনা করব। এ কঠিন সিদ্ধান্ত নিতে আকুণ্ঠ সমর্থন জুগিয়েছেন দুই পরিবারের সদস্যরা। আমরা পাশে পেয়েছি একে অপরের বন্ধুদেরও। এখন একান্ত সময় কাটাতে চাচ্ছি দুজনই। জীবনের বাকি সময়টা স্বাচ্ছন্দ্যে কাটানোর জন্যই এ সিদ্ধান্ত।

দেড় বছর চুটিয়ে প্রেম করার পর ২০১২ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন ক্লার্ক-কাইলি। ২০১৫ সালে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানান অজি ক্রিকেটার। তার অবসরের সময় মাঠেই ছিলেন স্ত্রী। ওই বছরই তাদের ঘর আলোকিত করে পৃথিবীতে আসে একমাত্র কন্যাসন্তান কেলসি। বেশ সুখেই কাটছিল ক্লার্ক-কাইলির সংসার জীবন। কিন্তু কোন অজানা কারণে ধীরে ধীরে তাদের মধ্যে দূরত্ব সৃষ্টি হতে থাকে। নানা বিষয়ে বনিবনা না হওয়ায় মনোমালিন্য হয়। অবশেষে গত সেপ্টেম্বরে প্রায় ৪০ মিলিয়ন ডলারের বিনিময়ে কাইলির সঙ্গে বিচ্ছেদ ঘটান ক্লার্ক।

এরই মধ্যে বন্ডি সৈকতের পাশে বিলাসবহুল ফ্ল্যাটে উঠেছেন ক্লার্ক। যেটির মূল্য প্রায় ৮০ লাখ ডলার। মেয়ে কেলসিকেও স্কুলে ভর্তি করে দিয়েছেন তিনি। আলাদা হয়ে গেছেন কাইলি। তবে দুজনেই মেয়ের দেখভাল করবেন।


Loading...

No comments

Powered by Blogger.